iQOO Pad Air: ফোনের পর এবার ট্যাব নিয়ে হাজির আইকো, বিশাল ডিসপ্লের সঙ্গে রয়েছে বাহুবলী ব্যাটার

Published on:

iQOO Pad Air Launched

মূলত স্মার্টফোন তৈরির জন্য পরিচিত আইকো সম্প্রতি তাদের দ্বিতীয় ট্যাবলেট, iQOO Pad Air লঞ্চ করেছিল। সেই সময় অবশ্য ট্যাবটির বিস্তারিত স্পেসিফিকেশন সামনে আসেনি। তবে আজ প্রি-সেল শুরু হওয়ার সুবাদে iQOO Pad Air-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন, ফিচার এবং দাম কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশ্যে এসেছে। চলুন দেখে নিই, ট্যাবলেটটি কী কী অফার করতে চলেছে।

iQOO Pad Air: স্পেসিফিকেশন এবং ফিচার্স

আইকো প্যাড এয়ার-এ ১১.৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন রয়েছে, যা ৩:২ অ্যাসপেক্ট রেশিও, ২,৮০০x১,৮৪০-এর রেজোলিউশন, ১৪৪ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ৫০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০ অফার করে। ট্যাবটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, আইকো প্যাড এয়ার-এর রিয়ার প্যানেলে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করছে, যা বিভিন্ন শুটিং মোড এবং ১,০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ডিং করতে সক্ষম। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, আইকো প্যাড এয়ার-এ বড় ৮,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি যুক্ত রয়েছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে৷

এছাড়া, iQOO Pad Air-এ সুপার লিনিয়ার কোয়াড-স্পিকার সিস্টেম রয়েছে এবং ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) ও ইউএসবি ৩.২ জেন ১-এর মতো কানেক্টিভিটি অপশন বর্তমান। ট্যাবটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস-এর ওপর ভিত্তি করে অরিজিন ওএস ৩ (OriginOS 3) কাস্টম স্কিনে রান করে। iQOO Pad Air ট্যাবটি আইকো পেন্সিল এবং আইকো কীবোর্ড সাপোর্ট অফার করে।

iQOO Pad Air-এর দাম ও লভ্যতা

চীনে iQOO Pad Air-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৭১৫ টাকা)। এছাড়া, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,০০০ টাকা), ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,৫০০ টাকা) এবং ২৫৯৯ ইউয়ান (প্রায় ৩০,০০০ টাকা)। এটি গ্রে ক্রিস্টাল এবং ল্যান টিং (নীল) নামের দুটি শেডে উপলব্ধ। জানিয়ে রাখি, iQOO Pad Air ট্যাবটি Vivo Pad Air-এর রিব্র্যান্ডেড ভার্সন, যা গত বছর চীনে লঞ্চ করা হয়েছিল।

সঙ্গে থাকুন ➥