Amazon Sale: সস্তায় নতুন স্মার্টফোন বা স্মার্ট টিভি কিনতে চান? ৮০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on:

গত ৩ অক্টোবর থেকে লাইভ হয়েছে Amazon Great Indian Festival Sale। ইতিমধ্যেই ক্রেতাদের ভিড় উপচে পড়েছে Amazon India -এর অফিসিয়াল সাইটে। আর হবে নাই বা কেন? ডিসকাউন্ট আর অফারের পরিমান দেখে কোনো ক্রেতাই তাদের লোভ সম্বরণ করতে পারবেন না। এই সেলে ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের উপর ৮০% পর্যন্ত ছাড় দেওয়া হবে বলে আগেই জানানো হয়েছিল। এখন কোন কোন স্মার্টফোন এবং স্মার্ট টিভি এই ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে তাও সামনে এসেছে। এই তালিকায় সামিল থাকছে, সদ্য লঞ্চ হওয়া Xiaomi 11 Lite NE 5G, Samsung Galaxy M52 5G, Redmi Note 10 Lite, iQOO Z5 5G, Oppo A55 স্মার্টফোন এবং Redmi Smart TV 32-inch ও Acer Smart LED TV 32-inch। ডিসকাউন্টের সাথে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস ও অ্যামাজন কুপনের মতো কয়েকটি বিশেষ সুবিধাও উপলব্ধ থাকছে।

Amazon Great Indian Festival Sale স্মার্টফোন অফার

Xiaomi 11 Lite NE 5G: শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। অ্যামাজনে সেল চলাকালীন এটিকে ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এই ফোনকে ক্রেতারা মাসিক ১,২৭১ টাকার প্রারম্ভিক ইএমআই -তেও কিনতে পারবেন। HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডারদের চেক আউটের সময়ে ১০% ক্যাশব্যাক অফার করা হবে। পুরোনো হ্যান্ডসেট পরিবর্তন করে এই নতুন স্মার্টফোন কিনলে ১৫,৮৮৭ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। এছাড়া, অ্যামাজন কুপন ব্যবহার করলে ক্রেতারা অতিরিক্ত ভাবে ১,৫০০ টাকার ছাড় পেয়ে যাবেন।

Samsung Galaxy M52 5G: সদ্য ভারতের বাজারে পা রাখা স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি স্মার্টফোনকে ৩৪,৯৯৯ টাকায় (এমআরপি) লঞ্চ করা হলেও, এখন এটিকে ফ্লাট ৯,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৫,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। পুরো পেমেন্ট একসাথে না করতে চাইলে, মাসিক ১,২২৪ টাকার প্রারম্ভিক ইএমআই অপশনের অধীনে ক্রেতারা এটিকে কিনতে পারবেন। HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে। একই সাথে, পুরোনো ফোন বদলি করলে ১৫,৮৮৭ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে। এছাড়া, অ্যামাজন কুপনের দৌলতে ক্রেতারা আরো ১,০০০ টাকার ছাড় পেয়ে যেতে পারেন।

iQOO Z5 5G: এই ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯০ টাকা। এটির সাথে সেলে ৬,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে এখন এই ফোনকে কিনতে আপনাদের মাত্র ২৩,৯৯০ টাকা খরচ করতে হবে। অফারের কথা বলি এবার। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ১,১২৯ টাকার প্রাথমিক ইএমআই শোধ করে এটিকে পকেটস্থ করতে পারবেন আপনারা। এছাড়া, HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পেমেন্টের সময়ে ১০% ক্যাশব্যাক পেয়ে যাবেন। পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করলে অ্যামাজনের তরফ থেকে ১৩,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে। আর, অ্যামাজন কুপনের ব্যবহার করলে পুরো ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Oppo A55: ১৮,৯৯০ টাকা দামের ওপ্পো এ৫৫ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন ফ্লাট ৩,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। ফলে ডিসকাউন্টের পর ফোনটির দাম কমে ১৫,৪৯০ টাকায় গিয়ে দাঁড়িয়েছে। এটিকে মাসিক ৭২৯ টাকার ইএমআইয়ের অধীনে কেনা যাবে। আবার, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দেওয়া হবে ১০% ক্যাশব্যাক। এছাড়া, ১৩,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠানো যাবে। আর, অ্যামাজন কুপন প্রয়োগ করলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় মিলবে।

Amazon Great Indian Festival Sale স্মার্টটিভি অফার

Redmi Smart TV 32-inch: ৩২ ইঞ্চির ডিসপ্লে প্যানেলের সাথে আসা এই এইচডি রেডি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির এমআরপি ২৪,৯৯৯ টাকা। এটিকে এখন অবিশ্বাস্য ১০,৫০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। রেডমির এই LED স্মার্ট টেলিভিশনকে মাসিক ৬৮৩ টাকার ইএমআই শোধ করেও নিজের করা যাবে। সাথে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে ক্রেতারা ১,৫০০ টাকার ক্যাশব্যাক লাভ করবেন। এছাড়া, ২,১৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে।

Acer Smart LED TV 32-inch: এসারের এই স্মার্ট টিভির দাম ১৯,৯৯০ টাকা। তবে সেলে এটিকে ৪,৯৯১ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৪,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। তবে ফুল পেমেন্ট করতে না চাইলে, এটিকে মাসিক ৭০৬ টাকার প্রারম্ভিক ইএমআই শোধ করেও কেনা সম্ভব। এছাড়া, পুরোনো টিভির পরিবর্তে এই নয়া স্মার্ট টিভিকে কিনলে ২,১৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥