Nothing ডিভাইস ব্যবহারকারীদের জন্য সুখবর, 13 সেপ্টেম্বর পর্যন্ত বিনামূল্যে পাবেন এই পরিষেবা

Updated on:

Nothing Care Camp Brings Free Service

আমেরিকান প্রযুক্তি সংস্থা Nothing ভারতীয় বাজারে ধীরে ধীরে নিজেদের জায়গা করে নিচ্ছে। ইতিমধ্যেই ব্র্যান্ডটি এদেশে দুটি স্মার্টফোন ও ইয়ারবাডস লঞ্চ করেছে। এখন আবার তারা ভারতে একটি বিশেষ ইভেন্ট ‘নথিং কেয়ার ক্যাম্প’ চালু করেছে। ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই ইভেন্ট চলবে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত। এই সময় যারা কোনো ডিভাইস সারাই করবেন তারা সুবিধা পাবেন। 

Nothing এর তরফ থেকে বলা হয়েছে, নতুন এই ইভেন্টের মাধ্যমে তারা আরও ভালো গ্রাহক সেবা দিতে চাইছে। ব্র্যান্ডের বিভিন্ন ডিভাইস ব্যবহারকারীরা দেশের ১৪টি শহরের ২০টি সার্ভিস সেন্টারে ‘নথিং কেয়ার ক্যাম্প’-এর সুবিধা পাবেন। এই শহরগুলির মধ্যে রয়েছে আহমেদাবাদ, কালিকট, চণ্ডীগড়, বেঙ্গালুরু, চেন্নাই, কোচিন, গুরুগ্রাম, গুয়াহাটি, জয়পুর, কলকাতা, লখনউ, মুম্বই, দিল্লি এবং পুনে।

বিনামূল্যে করা যাবে Nothing ডিভাইসের সার্ভিস

এই ক্যাম্পে Nothing এর গ্যাজেটগুলি বিনামূল্যে সার্ভিস করানো যাবে। যদি আপনার ডিভাইসকি ভালো থাকে এবং মেরামত করার প্রয়োজন না হয়, এরপরও আপনি সেটি নতুনের মতো করে নিতে পারেন। এমনকি ডিভাইসের যন্ত্রাংশের উপরও ছাড় থাকছে। এছাড়া কোনো সার্ভিস চার্জ নেবে না Nothing। 

নথিং কেয়ার ক্যাম্পটি সাত দিন ধরে চলবে এবং এই সময়ের মধ্যে আপনি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিনামূল্যে পরিষেবা লাভ করবেন।

সঙ্গে থাকুন ➥