ঘরে বসে WhatsApp এর মাধ্যমে কিনুন Oppo স্মার্টফোন, কিভাবে পাবেন জেনে নিন

Updated on:

করোনা অতিমারি পরিস্থিতিতে এখন প্রায় সবাই ঘরবন্দি। ফলে অফলাইন কেনাকাটা প্রায় বন্ধ। কিন্তু এই পরিস্থিতিতেও আপনি নিরাপদে বাড়ি বসে রিটেল স্টোর থেকে স্বাচ্ছন্দ্যে পছন্দসই প্রিয় Oppo প্রোডাক্ট কিনতে পারবেন। Oppo তাদের গ্রাহকদের নিরাপত্তার কথা মাথায় রেখে আজ ভারতে হোম ডেলিভারি পরিষেবা চালু করেছে সরকারি নির্দেশ অনুযায়ী এবং যাবতীয় সুরক্ষা প্রোটোকল মেনেই এই ডেলিভারি পরিষেবা কার্যকরী করা হবে।

কী করতে হবে Oppo-র এই পরিষেবা পাওয়ার জন্য ?

সংস্থাটি জানিয়েছে, বর্তমান লকডাউন পরিস্থিতিতে গ্রাহকেরা যাতে বাড়িতে বসেই অফলাইন কেনাকাটা করতে পারেন, তার জন্য Oppo, ডোরস্টেপ ডেলিভারি চালু করেছে। সেক্ষেত্রে আগ্রহীদের নিচে দেওয়া কয়েকটি সহজ পদ্ধতি অনুসরণ করতে হবে :

১. এই পরিষেবার লাভ ওঠানোর জন্য প্রথমেই আপনাদের হোয়াটসঅ্যাপে গিয়ে +৯১-৯৮৭১৫০২৭৭৭ নম্বরে টেক্সট করতে হবে।

২. এরপর, অপ্পোর প্রোডাক্টগুলি ঠিক কোথায় ডেলিভারি নিতে চান, তার জন্য আপনাকে আপনার বাড়ির পিনকোড লিখে পাঠাতে হবে।

৩. পরিশেষে, আপনার নিকটবর্তী রিটেল স্টোর থেকে আপনার নম্বরে কল ব্যাক করা হবে। যেখানে আপনি আপনার ইচ্ছানুসারে প্রোডাক্ট অর্ডার করতে পারবেন।

Oppo door step delivery via WhatsApp

জানিয়ে রাখি, Oppo তাদের প্রোডাক্টগুলির মার্কেটিং এবং ও সেলিংয়ের ক্ষেত্রে ‘ওমনি চ্যানেল স্ট্র্যাটেজি’ (Omni channel strategy) -এর সাহায্য নিয়েছে। এর ফলে অফলাইন রিটেল স্টোর এবং খুচরো বিক্রেতারা এখন থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ডিজিটালি অপ্পোর সমস্ত ইলেকট্রনিক্স প্রোডাক্ট বিক্রি করতে পারবে। সুতরাং, এই স্ট্র্যাটেজির দ্বারা লকডাউনের মাঝেও সংস্থাটির বিক্রয়কার্য যেমন বন্ধ হবে না, তেমনি গ্রাহকদের চাহিদাও মিটবে সমান ভাবে।

প্রসঙ্গত অতিমারির ঝাপটায় বিপর্যস্ত ভারতবাসীর দিকে বারংবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে Oppo। আজকের নেওয়া এই উদ্যোগটির আগেও BBK মালিকানাধীন এই স্মার্টফোন ব্র্যান্ডটি আরেকটি প্রশংসনীয় পদক্ষেপ নিয়েছিল। যেখানে সংস্থাটি তাদের গ্রাহকদের সুরক্ষার খাতিরে সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ৩০শে জুন পর্যন্ত বাড়িয়ে দিয়েছিল। এক্ষেত্রে বলে রাখি, যেসকল প্রোডাক্টগুলির ওয়ারেন্টি পিরিয়ড লকডাউন চলাকালীন ফুরোবে, শুধুমাত্র সেগুলিই এই বর্ধিত সময়সীমার আওতায় পড়বে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥