১ লাখ টাকার ল্যাপটপ ৫০ হাজারে, Paytm এ চলছে মহা শপিং ফেস্টিভাল সেল

Published on:

উৎসবের মরসুমে আয়োজিত Flipkart, Amazon বা অন্যান্য সংস্থার বিশেষ সেলগুলি ইতিমধ্যেই ব্যাপক সাড়া পেয়েছে। কিন্তু অনেকেই হয়তো খেয়াল করেননি, দুর্গাপুজো বা নবরাত্রি উপলক্ষে গত ১৬ তারিখ থেকে ‘Maha Shopping Festival’ সেল দিচ্ছে Paytm Mall। এই বিশেষ সেলে বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট এবং অ্যাক্সেসরিজে দুর্দান্ত ছাড়, অফার, ক্যাশব্যাক ইত্যাদি সুবিধা পাবেন। এছাড়া সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে তিন হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে।

আগামী কাল অর্থাৎ ২৩শে অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিটে Paytm Maha Shopping Festival এই সেলটি শেষ হবে। এই শপিং ফেস্টিভালে, ক্রেতারা নির্বাচিত প্রোডাক্টের ওপর দুর্দান্ত কিছু অফার তো পাবেনই, পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের বেস্ট সেলিং ফোনগুলি কেনা যাবে ৪,৪৯৯ টাকা থেকে। এছাড়া Samsung, Vivo, OPPO ইত্যাদি ব্র্যান্ডের ফোন কিনলে পাওয়া যাবে আরো ৫% ডিসকাউন্ট।

অন্যদিকে, JBL স্পিকার, BoAt হেডফোন এবং Chromecast-এ ৭৫% ছাড় দিচ্ছে পেটিএম মল। এই প্রোডাক্টগুলি কিনলে অতিরিক্ত ১৫% ক্যাশব্যাকও পাওয়া যাবে। এছাড়া, মহা শপিং ফেস্টিভালে ল্যাপটপের ওপর ৪০% অবধি ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে, ১,০৯,৯৯৯ টাকা মূল্যের Acer Nitro 5 ল্যাপটপটি কেনা যাবে ৬৭,৯৯৯ টাকায়। এর MRP-র ওপর ৩৮% ছাড় দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ব্যাংক কার্ড অফার এবং ক্যাশব্যাক অফার মিলিয়ে ল্যাপটপটি কিনতে খরচ হবে ৫০,০০০ টাকা। এই ল্যাপটপটিতে নবম প্রজন্মের কোর i5 প্রসেসরসহ ২৫৬ জিবি SSD (সলিত স্টেট ড্রাইভ) স্টোরেজ রয়েছে। এছাড়াও আছে ৮ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট হার্ডডিস্ক।

আবার ১৩ ইঞ্চির Apple MacBook Air ডিভাইসটি ৭৬,৯০০ টাকায় কেনা যাবে, যার সাধারন দাম ৯৯,৯৯০ টাকা। এই MacBook-এ ১.৬ গিগাহার্টজ ক্লক রেট, অষ্টম প্রজন্মের ইন্টেল কোর i5 প্রসেসর, ৫ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি SSD স্টোরেজ রয়েছে। এই অফারগুলি, সংস্থার স্টক অনুযায়ী উপলব্ধ থাকবে। আগ্রহীরা এই সেলে কেনাকাটা করতে www.paytmmall.com ওয়েবসাইটটি চেক করুন।

সঙ্গে থাকুন ➥