Realme Narzo 50i আগামী ২৪ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে পারে, ফাঁস হল ডিজাইন রেন্ডার ও ফিচার

Updated on:

২৪ সেপ্টেম্বর ভারতে একটি মেগা লঞ্চ ইভেন্ট হোস্ট করবে রিয়েলমি। সেই দিন Realme Smart TV Neo (32 ইঞ্চি), Band 2 ফিটনেস ট্র্যাকারের সঙ্গে Narzo 50A স্মার্টফোনের আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। এছাড়াও Narzo 50i নামে আরও একটি স্মার্টফোনের আত্মপ্রকাশ ঘটবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

গতকাল Realme Narzo 50i-এর গ্রীন ভ্যারিয়েন্টের রিয়ার প্যানেলের ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছিল। এবার স্মার্টফোনটির ব্লু কালার ভ্যারিয়েন্টের একটি রেন্ডার প্রকাশ্যে এসেছে। তাতে সব দিক থেকেই Realme Narzo 50i-এর ডিজাইন দেখানো হয়েছে।

Realme Narzo 50i এর রেন্ডার ফাঁস

প্রথমে ফ্রন্ট প্যানেল দিয়ে শুরু করা যাক। রিয়েলমি নারজো ৫০ আই-এর সামনে টিয়ারড্রপ নচযুক্ত ডিসপ্লে রয়েছে। ফোনের ডানদিকে ভলিউম বাটন ও পাওয়ার কী দেওয়া আছে। এবং বামদিকে সিম কার্ড ট্রে থাকবে। ফোনের প্রান্তদেশে ৩.৫ মিমি জ্যাক, একজোড়া মাইক্রোফোন, ইউএসবি টাইপ সি পোর্ট, এবং স্পিকার গ্রীল পাওয়া যাবে।

রিয়েলমি নারজো ৫০ আই-এর ক্যামেরা মডিউলে একটি সেন্সরই আছে বলে মনে হচ্ছে। আবার ব্যাক প্যানেলের নীচের দিকে আরেকটি স্পিকার গ্রীল দেখা যাচ্ছে। এছাড়া ব্যাক প্যানেলের অনেকটা অংশ জুড়ে হরাইজনটাল স্ট্রিপ রয়েছে। এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অনুপস্থিত। এতএব, এটি রিয়েলমি নারজো ৫০ সিরিজের এন্ট্রি লেভেল মডেল হিসেবে আসবে।

এর আগে টিপস্টার মুকুল শর্মা দাবি করেছিলেন, Realme Narzo 50i ফোনটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনে আসবে। এছাড়া ফোনটি দুটি কালারে বেছে নেওয়া যাবে- মিন্ট গ্রীন ও কার্বন ব্ল্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥