দাম কমলো সদ্য লঞ্চ হওয়া Vivo Y15C ফোনের, সীমিত সময়ের অফার

Updated on:

গত ৯ই মে ভারতে আত্মপ্রকাশ করেছিল Vivo Y15C। আর এক মাস যেতে না যেতেই, সংস্থাটি তাদের এই বাজেট স্মার্টফোনের সাথে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার দেওয়ার কথা ঘোষণা করলো। মুম্বাইয়ের মহেশ টেলিকম এই ফোনটির সাথে পাওয়া অফারের বিষয়ে জানিয়েছে। Vivo -এর অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট Amazon -এ ওয়াই-সিরিজের এই স্মার্টফোনকে ৫০০ টাকা ছাড়ের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, অনলাইন শপিং সাইটটি নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ করেছে ক্রেতাদের জন্য। যার দরুন, ফোনটিকে অতিশয় কম টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

Vivo Y15C ফোনের দাম ও অফার

ভিভো ওয়াই১৫সি স্মার্টফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১০,৪৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে আপনারা যদি ই-কমার্স সাইট অ্যামাজন বা ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে উক্ত হ্যান্ডসেটটি কেনেন, তাহলে ধার্য মূল্যের উপর ফ্লাট ৫০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারপর ফোনটিকে ৯,৯৯০ টাকা খরচ করে পকেটস্থ করে নেওয়া যাবে।

অন্যান্য অফার হিসাবে, ভিভোর এই লেটেস্ট স্মার্টফোনকে আপনারা নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও কিনে নিতে পারবেন। এর জন্য আপনাদের প্রতি মাসে ৪৭১ টাকা শোধ করতে হবে। আবার, CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্তভাবে আরো ১,৭৫০ টাকা অফ পাওয়া যাবে। এছাড়া, পুরোনো মোবাইলের বিনিময়ে এই নয়া হ্যান্ডসেট খরিদ করলে, ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে।

Vivo Y15C ফোনের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই১৫সি ফোনে আছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল। পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। স্টোরেজ হিসাবে এতে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত রম উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Vivo Y15C ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

সিকিউরিটির জন্য এই ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে – ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং মাইক্রো ইউএসবি পোর্ট। আর পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ওয়াই১৫সি ফোনে আছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥