Vivo Y77 সিরিজের ফোনে থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট, V2219A মডেল নম্বর সহ শীঘ্রই লঞ্চ হচ্ছে

Updated on:

ভিভো (Vivo) বর্তমানে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তারমধ্যে V2219A মডেল নম্বর সহ একটি হ্যান্ডসেট সম্প্রতি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে উপস্থিত হয়েছে৷ ডিভাইসটির বাণিজ্যিক নাম এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল এটি Vivo X-সিরিজের ডিভাইস হিসাবে আত্মপ্রকাশ করবে। তবে এবার এক চীনা টিপস্টার দাবি করেছেন যে, Vivo V2219A আসলে Y-সিরিজের ফোন হিসেবে বাজারে আসবে। এর পাশাপাশি আরেক টিপস্টার এই আপকামিং ভিভো ফোনের চার্জিং গতি এবং প্রসেসর সম্পর্কেও জানিয়েছেন।

Vivo Y77 সিরিজে থাকবে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

টিপস্টার বল্ড পান্ডা দাবি করেছেন যে, V2219A মডেল নম্বর যুক্ত ডিভাইসটি ভিভো ওয়াই৭৭ সিরিজের অংশ হবে। তিনি আরও জানান যে, এটিই হবে প্রথম ওয়াই-সিরিজের হ্যান্ডসেট, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। একই সাথে টিপস্টার পারস গুগলানি তার একটি টুইটে বলেছেন যে, ভিভো আগামী মাসে অর্থাৎ জুলাইতে চীনের মার্কেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট এবং ৮০ ওয়াট চার্জিং সাপোর্টের মতো স্পেসিফিকেশন সহ ওয়াই৭৭ ৫জি সিরিজটি লঞ্চ করবে। এই লাইনআপে ভিভো ওয়াই৭৭ ৫জি এবং ভিভো ওয়াই৭৭ প্রো ৫জি-মডেল দুটি অন্তর্ভুক্ত থাকতে পারে।

প্রসঙ্গত, Vivo V2219A-এর টেনা (TENAA) তালিকাটি প্রকাশ করেছে যে, এই হ্যান্ডসেটে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, তবে এটি ডাইমেনসিটি ৮১০০ চিপসেট হবে বলে মনে হচ্ছে না। Vivo V2219A সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজের সাথে আসবে। ডিভাইসটিতে মাইক্রোএসডি কার্ড স্লট অনুপস্থিত থাকবে এবং এটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

আবার, V2219A-এর পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেন্সর দ্বারা গঠিত ডুয়েল-ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে। এই নতুন ভিভো ডিভাইসে ৪,৩৮০ এমএএইচ (রেটেড ভ্যালু) ডুয়েল-সেল ব্যাটারি থাকবে, যা ৮০ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট করবে। Vivo V2219A-এ ইন-ডিসপ্লে বা সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে কিনা তা এখনও স্পষ্ট নয়। হ্যান্ডসেটটি ৮.৫৯ মিলিমিটার পুরু হবে এবং ওজন প্রায় ১৯৪ গ্রাম হবে। এটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে বাজারে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥