বাম্পার অফার সহ হাজির হচ্ছে Xiaomi, সেরা ডিল পেতে তাড়াহুড়ো না করার পরামর্শ সংস্থার

Updated on:

Xiaomi Diwali with Mi Festive Sale Start company request not to buy tech Product

প্রতিদিন একটু একটু করে এগিয়ে আসছে ভারতের উৎসবের মরসুম; আর প্রায় তিন সপ্তাহ পরেই শুরু গোটা দেশ জুড়ে পালিত হবে দুর্গাপুজো, তারপর আসবে দিপাবলীও। সেক্ষেত্রে গ্রাহকদের আকৃষ্ট করতে, অন্যান্য বছরের মতই এই উপলক্ষে বিশেষ ফেস্টিভ সেল দেওয়ার কথা ঘোষণা করেছে Flipkart (ফ্লিপকার্ট) বা Amazon (অ্যামাজন)-এর মত প্রধান ই-কমার্স সাইটগুলি৷ কিন্তু সবাইকে চমকে দিয়ে, এবার এই চলতি ধারার বিপরীতে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi (শাওমি)। এক্ষেত্রে সংস্থাটি, সাধারণ মানুষকে হাজার অফারের ছড়াছড়ি সত্ত্বেও এখনই কোনো ডিভাইস, গ্যাজেট বা টেক প্রোডাক্ট না কেনার পরামর্শ দিচ্ছে। কিন্তু কেন? হঠাৎ কী কারণে এমন বার্তা ছড়াচ্ছে Xiaomi? আদতে কি কোনো সমস্যার ইঙ্গিত দিচ্ছে ভারতের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডটি, নাকি গোটাটাই তাদের নিজের ব্যবসায়িক আখের গোছানোর কৌশল? আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই…

এখন টেক কিনবেন না: বার্তা দিচ্ছে Xiaomi

হালফিলে শাওমি একটি ‘#dontbuytechyet’ হ্যাশট্যাগের মাধ্যমে বিজ্ঞাপন দিচ্ছে, যেখানে বলা হচ্ছে সেলের জন্য সমস্ত প্রোডাক্টের স্টক প্রস্তুত থাকলেও এখনই আপনারা এখনই কোনো প্রোডাক্ট কিনবেন না। আসলে সংস্থাটি প্রতিবছরের মত এবারেও ‘দিওয়ালি উইথ এমআই’ (Diwali With Mi) সেল দেবে। তাদের মতে এই সেল আধুনিক প্রযুক্তি সমন্বিত প্রোডাক্ট কেনার সেরা সুযোগ দেবে, আর তাই কয়েকটা দিন অপেক্ষা করে ‘টেক কা শুভ্ মুহূর্ত্’ (Tech Ka Shubh Muhurta) আখ্যা দেওয়া আসন্ন সেলে কেনাকাটার আমন্ত্রণ জানানো হয়েছে। বলে রাখি, আগামী ২০শে সেপ্টেম্বর থেকে দেশে ‘দিওয়ালি উইথ এমআই’ সেল লাইভ হবে। দেখে মনে হচ্ছে, কোম্পানি উৎসবের দিনগুলিতে আগে বড় কিছু করতে চাইছে; তবে সেলের সময় কোন প্রোডাক্টে কত ছাড় দেওয়া হবে তা শাওমি প্রকাশ করেনি। কিন্তু আমরা জানি যে, এই সেলে এমনিতে শুধুমাত্র ফোন নয় বরঞ্চ ব্র্যান্ডের বহু গ্যাজেট এবং ডিভাইস অফারে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।

বিনামূল্যে জিততে পারবেন স্মার্টফোন এমনকি টিভিও

২০ তারিখ থেকে সেল শুরু হলেও, তার কয়েকদিন আগে ১৫ই সেপ্টেম্বর থেকে কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে অফারগুলি প্রকাশ করবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট বা অন্যান্য অফারের সাথে ‘স্পিন দ্য হুইল’, ‘সুপার স্লট মেশিন’ এবং ‘পাটাকা রান’-এর মত কিছু প্রতিযোগিতা বা গেম খেলার সুযোগ থাকবে যেখানে অংশগ্রহণকারীরা ব্র্যান্ডের স্মার্ট টিভি, Redmi Note 11SE স্মার্টফোন এবং আরও অনেক কিছু বিনামূল্যে জিততে সক্ষম হবেন।

যাইহোক, যদি আপনি উৎসবের মরসুমে সবচেয়ে সস্তায় প্রোডাক্ট কিনতে চান তাহলে আমরা বলব যে শুধুই বিভিন্ন সংস্থার বিজ্ঞাপন দেখে আকৃষ্ট হবেন না! আগে বিভিন্ন প্ল্যাটফর্মে কোন প্রোডাক্ট কত দামে বা কী অফারে বিক্রি হচ্ছে, তার তুলনা করে দেখে তবেই সেটি কিনুন। এতে আপনাকে পস্তাতে হবে না!

সঙ্গে থাকুন ➥