Pebble Venus স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল, এখন কিনলে পাবেন প্রায় অর্ধেক দামে

Published on:

pebble-venus-smartwatch-launched-in-india-price-rs-4499-specifications

ভারতীয় মহিলাদের জন্য Pebble নিয়ে আসলো তাদের নতুন Venus ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ। এতে রয়েছে ফিমেল মেনস্ট্রুয়াল ট্র্যাকার সহ একাধিক হেলথ এবং স্পোর্টস মোড। তাছাড়া ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ।
তার সাথে দ্রুত কানেক্টিভিটির জন্য স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Venusস্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Venus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পেবল ভেনাস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা। যদিও এর প্রারম্ভিক মূল্য ৪,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও জনপ্রিয় রিটেল স্টোরগুলিতে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টওয়াচ।

Pebble Venus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে নবাগত পেবল ভেনাস স্মার্টওয়াচটি মহিলাদের জন্য ডিজাইন করা হয়েছে। তাই এর ডায়াল অপেক্ষাকৃত ছোট ও গোলাকার। তার সঙ্গে রয়েছে সিলিকনের স্ট্র্যাপ, মেটালিক বডি এবং টাফেন গ্লাস। তাছাড়া এর ওজন মাত্র ৫৩ গ্রাম।

অন্যদিকে, মহিলাদের জন্য ঘড়িটিতে রয়েছে ফিমেল মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার, যা ব্যবহারকারীকে আসন্ন পিরিয়ডের তারিখ স্মরণ করিয়ে দেবে। এছাড়াও সেভ পিরিয়ড, ওভিউলেশন পিরিয়ড এবং প্রেগনেন্সি পিরিয়ড জানান দেওয়ার জন্য থাকছে মহিলাদের স্বাস্থ্য সংক্রান্ত একাধিক ট্র্যাকার।

আবার অন্যান্য স্মার্টওয়াচের মত ঘড়িটিতে ১০০টি ওয়াচফেস উপলব্ধ। এমনকি এর ক্রাউন বাটন ফোনের বিভিন্ন ফিচার নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। তাছাড়া হাতের ঘড়িটি থেকে ইউজার সরাসরি ফোন কল করতে পারবেন। সেই সঙ্গে কল, হোয়াটসঅ্যাপ এবং এসএমএস নোটিফিকেশন পাবেন। পাশাপাশি স্বাস্থ্যের খেয়াল রাখতে ঘড়িটিতে রয়েছে SPo2 মনিটর, ব্লাড প্রেসার মনিটর এবং সিডেন্টারি রিমাইন্ডার।

উপরন্তু ভেনাস স্মার্টওয়াচে একাধিক স্পোর্টস মোড বর্তমান। তাছাড়া ব্যবহারকারী দিনে কতটা হাঁটলেন এবং কতটা ক্যালোরি বার্ন করলেন তাও জানান দেবে ঘড়িটি। তদুপরি দ্রুত কানেক্টিভিটির জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০ এবং ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে ইনবিল্ট স্পিকার ও মাইক্রোফোন উপস্থিত।

এমনকি ওয়েদার আপডেট, ক্যামেরা কন্ট্রোলের সুবিধা পাওয়া যাবে ঘড়িটিতে। এবার আসা যাক ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য Pebble Venus স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি, যা এই নয়া স্মার্টওয়াচকে একবার চার্জে থেকে ৩ দিন পর্যন্ত একটানা এবং ৫ থেকে ৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে সক্রিয় রাখবে।

সঙ্গে থাকুন ➥