Sony SA-RS5: গমগম করবে ঘর, সিনেমা হলের আমেজ দেবে সনি স্পিকার

Published on:

sony-sa-rs5-speaker-launched-in-india-check-price-specifications

জনপ্রিয় ইলেকট্রনিক ব্যান্ড Sony এবার ভারতে নিয়ে আসলো তাদের নতুন Sony SA-RS55 স্পিকার। এই প্রিমিয়াম ওয়্যারলেস স্পিকারকে HT-A7000 প্রিমিয়াম সাউন্ডবারের সঙ্গে যুক্ত করা সম্ভব। আবার স্পিকারটি ১৮০ হোয়াট সাউন্ড আউটপুট সরবরাহ করতে সক্ষম। তাছাড়া মনোরম সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করার জন্য স্পিকারটি ৩৬০ ডিগ্রী স্পেশিয়াল সাউন্ড সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Sony SA-RS5 স্পিকারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony SA-RS5 স্পিকারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sony SA-RS5 স্পিকারের দাম ধার্য করা হয়েছে ৪৭,৯৯০ টাকা। সনির নিজস্ব স্টোর ছাড়াও জনপ্রিয় অফলাইন এবং অনলাইন প্ল্যাটফর্মগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই স্পিকার।

Sony SA-RS5 স্পিকারের স্পেসিফিকেশন

নবাগত সনি ওয়্যারলেস স্পিকার অমনিডিরেকশনাল ব্লক ডিজাইন সহ এসেছে। এতে উপস্থিত অপ্টিমাইজ বাটনের মাধ্যমে স্পিকারটির সাউন্ড ফিল্ড অপ্টিমাইজেসশন ফিচার নিয়ন্ত্রণ করা যাবে।

অন্যদিকে, নতুন এই স্পিকারে রয়েছে আপ ফায়ারিং স্পিকার সিস্টেম, সফটডোম টাইপ টুইটার, ওয়াইড ডিরেক্টিভিটি উফার। সাথে থাকছে ডুয়াল প্যাসিভ রেডিয়েটর। তাছাড়া মনোরম ও সিনেমাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করার জন্য অডিও ডিভাইসটিতে ৩৬০ ডিগ্রী স্পেশিয়াল সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। সেই সঙ্গে এর দুটি স্পিকার ১৮০ ওয়াট সাউন্ড আউটপুট সরবরাহ করতে সক্ষম। তদুপরি এতে ৬সিএইচ এমপ্লিফায়ার চ্যানেল ও বিল্ট-ইন মাইক উপলব্ধ।

সংস্থার মতে, Sony SA-RS5 স্পিকারের বিল্ট-ইন ব্যাটারি একবার চার্জে ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটিকে ৯০ মিনিট ভালোভাবে ব্যবহার করা যাবে। তাছাড়া এটি ডুয়াল এসি পাওয়ার কানেকশন সহ এসেছে। তাই কোনো ওয়্যার ছাড়াই এটিকে সামঞ্জস্যপূর্ণ সাউন্ডবারের সঙ্গে কানেক্ট করা যাবে।

সঙ্গে থাকুন ➥