Hyundai-এর সবচেয়ে সস্তা সেডানে 33,000 টাকা ডিসকাউন্ট, অফার শুধু নভেম্বর মাসেই

Updated on:

Hyundai Aura Discount Offer

দীপাবলি ও ধনতেরাসের পর্ব সদ্য সমাপ্ত হয়েছে। তা বলে উৎসবের আনন্দ আরও বেশ কিছুদিন ধরে চলবে। কারণ সামনেই জগদ্ধাত্রী ও ছট পুজো। এই করেই নভেম্বর মাস কেটে যাবে। মানুষের কেনাকাটার ফায়দা তুলতে কোম্পানি সহ ডিলাররা বিভিন্ন গাড়ির উপর আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে। যে তালিকায় রয়েছে Hyundai Aura মডেলের নাম।

Hyundai Aura গাড়িতে 33,000 টাকা ডিসকাউন্ট

হুন্ডাইয়ের সবচেয়ে সস্তা এই সেডানে নভেম্বরে সর্বোচ্চ ৩৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যার আওতায় রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বৈধ এই অফার। বাজারে গাড়িটির প্রতিপক্ষ হিসেবে রয়েছে Maruti Suzuki Dzire।

বর্তমানে গাড়িটির প্রতিটি ভ্যারিয়েন্টে ছ’টি এয়ারব্যাগ অফার করা হচ্ছে। এর আগে হুন্ডাই তাদের Exter, i20, i20 N Line, Verna, Creta, Alcazar, Tucson, Kona electric ও Ioniq 5 মডেলে ছ’টি এয়ারব্যাগ দেওয়ার কথা ঘোষণা করেছিল। যাত্রী সুরক্ষা নিশ্চিত করতেই দক্ষিণ কোরিয়ার সংস্থাটি ভারতে তাদের প্রতিটি মডেলে ছয়টি এয়ারব্যাগ স্ট্যান্ডার্ড হিসাবে অফার করছে।

জানিয়ে রাখি, Hyundai Aura গাড়িটি ১.২ লিটার গ্যাসোলিন ও ১.২ লিটার পেট্রোল সিএনজি ইঞ্জিনে বেছে নেওয়া যায়। প্রথমটি থেকে ৮২ বিএইচপি এবং ১১৪ এনএম টর্ক উৎপন্ন হয়। যেখানে দ্বিতীয়টির আউটপুট ৬৮ বিএইচপি এবং ৯৫ এনএম। মনে রাখবেন, সব ডিলারশিপে এই অফার নাও মিলতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥