সর্বপ্রথম এই শহরগুলিতে পাওয়া যাবে Nothing Phone 2a, মোট 100 গ্রাহক পাবে বিনামূল্যে বিশেষ উপহার

Updated on:

Nothing Phone (2a) Purchase Announced

আগামী ৫ই মার্চ ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করতে চলেছে বহুল প্রতীক্ষিত Nothing Phone (2a)। তবে আনুষ্ঠানিক লঞ্চের আগেই সংস্থার পক্ষ থেকে X প্ল্যাটফর্মের মাধ্যমে আসন্ন এই হ্যান্ডসেট সম্পর্কে একটি বিশেষ তথ্য প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। সাম্প্রতিক পোস্টে #THE100 Drops হেডলাইনের সাথে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে বিশ্বের কোন কোন অঞ্চলের বাসিন্দারা সর্বপ্রথম ডিভাইসটি কিনতে সক্ষম হবেন সেই তালিকা দেওয়া হয়েছে। এমনকি ভারতের কোন শহরগুলিতে কখন ও কবের থেকে Nothing Phone (2a) কেনা যাবে সেই তথ্যও অন্তর্ভুক্ত আছে ভিডিও -তে। প্রসঙ্গত ৬ই মার্চ থেকে অর্থাৎ লঞ্চে ঠিক পরের দিন থেকেই আসন্ন এই ফোনের ওপেন সেলে শুরু হবে।

Nothing Phone (2a) ফোনের জন্য #THE100 Drops ইভেন্ট ভারতের এই শহরগুলিতে অনুষ্ঠিত হবে

দিল্লি: ৬ই মার্চ, বিকাল ৫টা, সিলেক্ট সিটি ওয়াক মল, সাকেত।
হায়দ্রাবাদ: ৭ই মার্চ, বিকেল ৫টা, সরথ সিটি ক্যাপিটাল মল, গাছিবোবালি।
বেঙ্গালুরু: ৮ই মার্চ, বিকেল ৫টা, ওরিয়ন মল, রাজাজিনগর।
মুম্বই: ৯ই মার্চ, বিকেল ৫টা, ফিনিক্স মার্কেট সিটি মল, কুরলা।

THE100 Drops ইভেন্টটির আয়োজন – দুবাই, যুক্তরাজ্য, সিঙ্গাপুর সহ আরো বেশ কয়েকটি জায়গাতেও করা হবে। নিচে সংস্থা দ্বারা পোস্ট করা ভিডিও থেকে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য আপনারা দেখে নিতে পারেন।

‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ পদ্ধতির অধীনে বিক্রি করা হবে Nothing Phone (2a)

উল্লেখিত প্রত্যেকটি স্থানে ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ অর্থাৎ আগে আসুন আগে পান পদ্ধতির ভিত্তিতে ১০০টি ডিভাইস বিক্রি করা হবে। এক্ষেত্রে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, ক্রেতাদের নাথিং ফোন (২এ) মডেলে সাথে একটি ‘এক্সক্লুসিভ’ কমপ্লিমেন্টারি বান্ডেল দেওয়া হবে। এই বান্ডেলে – নির্দিষ্ট শহরের নামের সাথে একটি অফিসিয়াল ফোন (২এ) কেস, একটি স্টিক, একটি নাথিং ব্র্যান্ডেড টোট ব্যাগ সহ নানাবিধ আকর্ষণীয় দব্যাদি সামিল থাকবে বলে নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, আসন্ন Nothing Phone (2a) স্মার্টফোন লঞ্চের পর ভারতে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) -এ মাধ্যমে পাওয়া যাবে। এছাড়া ক্রেতারা সংস্থার ভারতীয় শাখার ওয়েবসাইটের গিয়ে লঞ্চ অফারগুলির লাভ ওঠানোর জন্য সাইন আপ করতে পারবেন বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥