OnePlus: অবিশ্বাস্য ও অকল্পনীয়! বিশ্বের প্রথম 24 জিবি র‍্যামের স্মার্টফোন আনছে ওয়ানপ্লাস

Updated on:

OnePlus Ace 2 Pro with 24GB Ram

ওয়ানপ্লাস এই মুহূর্তে দুটি ফ্ল্যাগশিপ ফোন নিয়ে কাজ করছে – OnePlus 12 এবং OnePlus Ace 2 Pro। যার মধ্যে Ace 2 Pro মডেলটি Red Magic 8S Pro এবং iQOO 11S-এর পাশাপাশি Qualcomm-এর হাই-এন্ড Snapdragon 8 Plus Gen 2 (অফিশিয়াল নাম নয়) প্রসেসর পরিচালিত প্রথম স্মার্টফোনগুলির মধ্যে একটি হবে বলে জল্পনা চলছে। এছাড়াও, OnePlus Ace 2 Pro-এর আরেকটি বিশেষত্ব হবে অবিশ্বাস্য মেমরি। একটি সূত্র দাবি করেছে, এটি বিশাল ২৪ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ অপশনে পাওয়া যাবে। আপকামিং ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপে আর কী কী থাকবে, চলুন দেখে নেওয়া যাক।

OnePlus Ace 2 Pro ফোনে 24GB র‍্যাম ও 1TB স্টোরেজ থাকতে পারে

ডিজিট্যাল চ্যাট স্টেশনের একটি ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্ট অনুসারে, ওয়ানপ্লাস এস ২ প্রো-এ ২৪ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ মিলবে। যেহেতু টিপস্টার ফোনটির ভার্চুয়াল মেমরির অন্তর্ভুক্তি সম্পর্কে কোনও সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করেননি, তাই অনুমান করা হচ্ছে যে তিনি সম্ভবত ডিভাইসের ফিজিক্যাল র‍্যাম ক্ষমতার কথাই উল্লেখ করছেন। প্রসঙ্গত, ওয়ানপ্লাস সম্প্রতি ১৮ জিবি ফিজিক্যাল র‍্যাম সহ এস ২ জেনশিন ইমপ্যাক্ট লিমিটেড এডিশনটি লঞ্চ করেছে, তাই এর প্রো সংস্করণে এই পরিমান র‍্যাম থাকাটা অস্বাভাবিক নয়। ওয়ানপ্লাস এস ২ প্রো-তে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ২ চিপ ব্যবহার করা হবে, যার সর্বোচ্চ ক্লক স্পিড হবে ৩.৩৬ গিগাহার্টজ।

এছাড়াও, নানা রিপোর্ট ইঙ্গিত করে যে ওয়ানপ্লাস এস ২ প্রো-এ সংস্থার সাব-ব্র্যান ওপ্পো-এর রেনো ১০ প্রো প্লাস মডেলটির মতো ৬.৭৪ ইঞ্চির কার্ভড-এজ ওলেড (OLED) প্যানেল থাকবে। এটি 1.5K রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলে জানা গেছে, যা সনি আইএমএক্স৮৯০ সেন্সর হতে পারে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus Ace 2 Pro-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে। যা ১০০ ওয়াট এবং ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং ভ্যারিয়েন্টে আসতে পারে। সামগ্রিকভাবে, যদি এই রিপোর্ট এবং জল্পনাগুলি সত্যি হয়, তাহলে OnePlus Ace 2 Pro আকর্ষণীয় মেমরি, চিত্তাকর্ষক ডিসপ্লে এবং উন্নত ক্যামেরা ক্ষমতা সহ হাই-পারফরম্যান্স স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥