‘হ্যাং’ শব্দটাই ভুলে যাবেন! অকল্পনীয় র‍্যাম, স্টোরেজের সহ আসছে OnePlus-এর নয়া স্মার্টফোন

Updated on:

OnePlus Ace 3 Pro Specifications Leaked

ওয়ানপ্লাস গত মাসে OnePlus Ace 3 বাজারে এনেছে। আবার এর মধ্যেই ব্র্যান্ডটি সেটির আপগ্রেড ভার্সন, Ace 3 Pro-এর উপর কাজ শুরু করেছে বলে জানা গেছে। জানিয়ে রাখি, গত বছর আগস্টে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ OnePlus Ace 2 Pro লঞ্চ হয়েছিল। ফলে আশা করা যায়, OnePlus Ace 3 Pro এই বছর একই সময়ে এন্ট্রি নেবে। এটি পারফরম্যান্স ও ফিচার্সে প্রচুর চমক উপহার দেবে বলেই খবর। জল্পনা বাড়িয়ে এখন OnePlus Ace 3 Pro-এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

OnePlus Ace 3 Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এক চীনা টিপস্টার তার ওয়েইবো (চীনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম) হ্যান্ডেলে দাবি করছেন, ওয়ানপ্লাস এস ৩ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর সহ আসবে। ফোনটিতে সর্বাধিক ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ মিলবে। এটি নির্দেশ করে যে ওয়ানপ্লাস এমন কনফিগারেশন পরীক্ষা করছে, যা বেশি চাহিদা সম্পন্ন ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে পারে।

ওয়ানপ্লাস এস ৩ প্রো-এ আগের প্রজন্মের মতোই কার্ভড স্ক্রিন থাকবে বলে জানা গেছে। ডিসপ্লেটি বিওই (BOE) দ্বারা সরবরাহ করা ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল হতে পারে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর পাশাপাশি, এটি উন্নত টেক্সচার যুক্ত হবে বলে আশা করা হচ্ছে।

এর আগে, সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) জানিয়েছিলেন যে OnePlus Ace 3 Pro-এ মেটাল মিড ফ্রেম এবং কাঁচের ব্যাক প্যানেল থাকবে৷ এই মুহূর্তে, ফোনটির ক্যামেরা এবং ব্যাটারি সম্পর্কিত কোনও তথ্য উপলব্ধ নেই। তবে এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) অপারেটিং সিস্টেমে চলবে বলে আশা করা যায়।

একটি সূত্রের দাবি, OnePlus Ace 3 Pro সময়ের আগেই বাজারে লঞ্চ হতে পারে। সম্ভবত বছরের প্রথম ত্রৈমাসিকেই মধ্যেই। OnePlus Ace 3 Pro গ্লোবাল মার্কেটে কবে আসবে, তা জানা যায়নি। জানিয়ে রাখি, OnePlus আগামী ২৮ ফেব্রুয়ারি OnePlus Ace 3 Genshin Impact কাস্টম এডিশন লঞ্চ করতে চলেছে।

সঙ্গে থাকুন ➥