Oppo K11: চমকে ভরা ফাটাফাটি ফোন লঞ্চ করছে ওপ্পো, বাজারে আসার আগেই দাম লিক

Updated on:

Oppo K11 Price

ওপ্পো তাদের K-সিরিজের অধীনে Oppo K11 নামে একটি নতুন স্মার্টফোন আগামী ২৫ জুলাই চীনে লঞ্চ করার জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে। ইতিমধ্যেই বিভিন্ন সূত্রে জানা গেছে যে, Oppo K11 আসলে সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া OnePlus Nord CE 3-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আত্মপ্রকাশ করবে। জল্পনা বাড়িয়ে এবার চীনা টেলিকমের ওয়েবসাইটে Oppo K11-এর স্পেসিফিকেশন, দাম এবং ডিজাইন সহ বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়েছে। এই ফোনটি কি কি অফার করতে পারে, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo K11-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন

চীনা টেলিকম রেগুলেটরি অথরিটির তালিকা অনুসারে, ওপ্পো কে১১-এ ২,৪১২ × ১,০৮০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে। ডিভাইসটির ট্রিপল-ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে, যার সাথে সহায়ক ক্যামেরা হিসাবে একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত থাকবে।

এছাড়াও জানা গেছে, ওপ্পো কে১১ তিনটি কনফিগারেশনে আসবে – ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। ফোনটি শক্তিশালী ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। ওপ্পো কে১১-এ ডুয়েল-সিম সাপোর্ট, এনএফসি সাপোর্ট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে বলে চীনা টেলিকমের লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে।

ডিজাইনের ক্ষেত্রে, Oppo K11-এর ফ্রেম এবং ব্যাক প্যানেল ফ্ল্যাট হবে। ডিভাইসটির পিছনে ক্যামেরা মডিউলের নীচে “11-K” টেক্সটটি দেখা যাবে। আর সামনের দিকে, সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল সেলফি ক্যামেরা থাকবে। ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ফোনের ডান দিকে অবস্থান করবে।

Oppo K11-এর দাম (সম্ভাব্য)

Oppo K11 স্মার্টফোনটির স্পেসিফিকেশন এবং ডিজাইনটি নির্দেশ করে যে এটি মূলত OnePlus Nord CE 3-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ। Nord CE 3 ভারতে ২৬,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল। সম্প্রতি, ওপ্পোর চীনা শাখার প্রেসিডেন্ট একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ইঙ্গিত দিয়েছেন যে চীনে Oppo K11-এর দাম হবে প্রায় ২,০০০ ইউয়ান (প্রায় ২২,৮৫০ টাকা)।

এদিকে, চীনা টেলিকমের লিস্টিং প্রকাশ করেছে যে Oppo K11-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,২৫০ টাকা)। আবার এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মূল্য ২,৫৯৯ ইউয়ান (প্রায় ২৯,৬৭০ টাকা) এবং টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটি ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,০০০ টাকা) মূল্যে উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥