Realme 11 Pro+ 5G কিনতে ঝাঁপিয়ে পড়ল মানুষ, প্রথম দিনেই 60,000 পিস বিক্রির রেকর্ড

Updated on:

Realme 11 pro plus records 60000 unit sales on the first day

রিয়েলমি (Realme) সম্প্রতি তাদের বহু প্রতীক্ষিত Realme Pro 5G সিরিজের স্মার্টফোনগুলি ভারতে লঞ্চ করেছে। গতকাল থেকে Realme 11 Pro+ 5G মডেলটি আনুষ্ঠানিকভাবে এদেশে কেনার জন্য উপলব্ধ হয়েছে। লঞ্চের আগেই এই সিরিজের সবচেয়ে দামী তথা অত্যাধুনিক মডেল Pro+ 5G নিয়ে বিশাল হাইপ তৈরি হয়েছিল। তবে সেটা যে মিছিমিছি নয় তা চোখে আঙুল দিয়ে গেল প্রথম দিনের রেকর্ড ভাঙা বিক্রি। রিয়েলমি ঘোষণা করেছে যে শুধুমাত্র প্রথম দিনেই স্মার্টফোনটির ৬০,০০০ পিস বিক্রি হয়েছে। সেলের পরিসংখ্যান নিঃসন্দেহে Realme 11 Pro+ কে ঘিরে যে উন্মাদনা এবং প্রত্যাশা ছিল, সেটিকে প্রতিফলিত করতে সফল হয়েছে।

Realme 11 Pro+ এর বিক্রি প্রথম সেলেই ৬০,০০০ ইউনিট পেরোল

গতকাল নতুন রিয়েলমি ১১ প্রো প্লাস-এর প্রথম সেল অনুষ্ঠিত হয়। আর আজ কোম্পানির তরফে জানানো হয়েছে যে, প্রথমদিনেই প্রিমিয়াম ডিভাইসটির মোট ৬০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। আবার লঞ্চের পর প্রথম সেলে ফ্লিপকার্টে ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে সর্বাধিক বিক্রিত ফোনের তকমা পেয়েছে এটি।

রিয়েলমি ১১ প্রো প্লাস-এর প্রতি বিপুল সাড়ার মূল কারণ হতে পারে প্রিমিয়াম ফক্স লেদার ফিনিশ সহ আকর্ষণীয় ব্যাক ডিজাইন , যা এই সেগমেন্টে অনন্য বৈশিষ্ট্য। তাছাড়া, ডিভাইসটিতে কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। আর ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ রিয়েলমি ১১ প্রো প্লাস ২৭,৯৯৯ টাকা মূল্যে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে।

Realme 11 Pro+ এর স্পেসিফিকেশন

রিয়েলমি ১১ প্রো প্লাস-এ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনটি ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ ডিভাইসটি রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করে, যা অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম বেসড। পারফরম্যান্সের জন্য, রিয়েলমি ১১ প্রো প্লাস মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। যদিও, এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ সম্প্রসারণ করার কোনও ব্যবস্থা নেই।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Realme 11 Pro+ ফোনে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ায় ব্যাকআপের জন্য, Realme 11 Pro+ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। উল্লেখযোগ্যভাবে, উন্নত অডিও কোয়ালিটির জন্য Realme 11 Pro+ 5G-তে একটি ডুয়েল স্টেরিও স্পিকারও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, নিরাপত্তার জন্য এই ফোনে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

সঙ্গে থাকুন ➥