Realme লঞ্চ করল চমকে ভরা স্মার্টফোন গিফ্ট বক্স, দেখলেই কেনার ইচ্ছা জাগবে

Updated on:

Realme GT 5 Pro Year of the Dragon Limited Gift Box launched

Realme GT 5 Pro গত মাসে চীনে লঞ্চ হয়েছে। তার কয়েকদিন পরে, ব্র্যান্ডটি ২০০ মিলিয়ন বা ২০ কোটি ইউনিট স্মার্টফোন বিক্রির সাফল্য উদযাপন করতে এই ফোনের একটি বিশেষ সংস্করণ বাজারে এনেছিল। এক মাস পরে, সংস্থাটি এখন Realme GT 5 Pro-এর আরেকটি লিমিটেড এডিশন বাজারে এনেছে। এটি একটি বান্ডেল গিফ্ট বক্স, যাকে আনুষ্ঠানিকভাবে Realme GT 5 Pro Year of the Dragon Limited Gift Box বলা হচ্ছে। যদিও, আগের স্পেশাল এডিশনের ফোনটি সাধারণ ক্রেতাদের কেনার জন্য উপলব্ধ ছিল না, তবে নতুন মডেলটি যে কোনও আগ্রহী ব্যক্তিই কিনতে পারবেন। আসুন তাহলে এই লিমিটেড এডিশনের Realme GT 5 Pro-এর স্পেসিফিকেশন, দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Realme GT 5 Pro Year of the Dragon Limited Gift Box লঞ্চ হল

রিয়েলমি জিটি ৫ প্রো-এর ইয়ার অফ দ্য ড্রাগন লিমিটেড গিফ্ট বক্সের দাম ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৫২,২০০ টাকা)। এই প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে-

১. রেড রক কালার অপশনে রিয়েলমি জিটি ৫ প্রো-এর ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট

২. হোয়েল ব্লু কালারের রিয়েলমি বাডস এয়ার ৫ ইয়ারবাড

৩ ইয়ার অফ দ্য ড্রাগন কার্ড

আলাদাভাবে, ফোনের উল্লিখিত ভ্যারিয়েন্ট এবং ওয়্যারলেস ইয়ারবাডের দাম যথাক্রমে ৪,২৯৯ ইউয়ান (প্রায় ৫১,০১০ টাকা) এবং ২৯৯ ইউয়ান (প্রায় ৩,৫০০ টাকা)। ফলে, ক্রেতারা গিফ্ট বক্সটি বেছে নিয়ে ২০০ (প্রায় ২,৪০০ টাকা) বাঁচাতে পারবেন। রিয়েলমি জিটি ৫ প্রো-এর ইয়ার অফ দ্য ড্রাগন লিমিটেড গিফ্ট বক্স চীনে আগামী ১০ জানুয়ারি রাত ৮টা (স্থানীয় সময়) থেকে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে।

Realme GT 5 Pro-এর স্পেসিফিকেশন

প্রিমিয়াম গ্রেডের Realme GT 5 Pro-এ ৬.৭৮ ইঞ্চির ১.৫কে এলটিপিও কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিট লোকাল পিক ব্রাইটনেস লেভেল অফার করে। এটি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দ্বারা চালিত। অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনে রান করে।

Realme GT 5 Pro-এ ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের Sony LYT-808 প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রাওয়াইড লেন্স এবং ৩x জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 পেরিস্কোপ টেলিফটো সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান৷

এছাড়া, এই আইপি৫৪ (IP54)-রেটেড ডিভাইসটিতে ডুয়েল স্টেরিও স্পিকার, একটি আইআর (IR) ব্লাস্টার এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT 5 Pro-এ শক্তিশালী ৫,৪০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥