Realme GT Neo 6: প্রিমিয়াম ফোন কীভাবে এত সস্তায়, নয়া ফন্দিতে রিয়েলমির বাজিমাত?

Updated on:

Realme GT Neo 6 launch date

রিয়েলমি শীঘ্রই চীনে ফ্ল্যাগশিপ Realme GT 5 Pro উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে। এছাড়া, ব্র্যান্ডটি Realme 12 Pro সিরিজের স্মার্টফোনগুলিও তৈরি করছে বলে জানা গেছে। আর এখন, একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে, রিয়েলমি আগামী বছরের প্রথম দিকে তাদের সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ হিসেবে, Realme GT Neo 6 লঞ্চ করতে পারে। জল্পনায় নতুন মাত্রা যোগ করে এবার ফোনটির কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

Realme GT Neo 6 আগামী বছরে লঞ্চ হবে

রিয়েলমি জিটি নিও ৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট সহ আসবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। সুতরাং, এট স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর চালিত রিয়েলমি জিটি ৫ প্রো-এর তুলনায় লাইনআপের নীচে অবস্থান করবে। শোনা যাচ্ছে, জিটি ৫ প্রো-এর দাম প্রায় ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,৫২০ টাকা)-এর কাছাকাছি থাকতে পারে।

রিয়েলমি জিটি নিও ৬-এ ধাতব ফ্রেম ব্যবহৃত হতে পারে। এছাড়া ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ হয়নি। তবে অন্য একটি সূত্র মারফৎ জানা গেছে যে, রিয়েলমি জিটি নিও ৬-এর দাম হবে প্রায় ২,০০০ ইউয়ান (প্রায় ২৩,২৬০ টাকা)। যা কিছুটা হলেও অবিশ্বাস্য ঠেকছে। মনে করা হচ্ছে যে, রিয়েলমি জিটি নিও ৬ মডেলটি ওয়ানপ্লাস এস ৩, রেডমি কে৭০, আইকো নিও ৯ এবং অনর ১০০ প্রো – এর মতো আসন্ন সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ ফোনগুলিকে টেক্কা দিতে হাজির হবে।

এদিকে জল্পনা বলছে, ওয়ানপ্লাস এস ৩ রেডমি কে৭০ ফোন দুটি বিশ্ববাজারে ওয়ানপ্লাস ১২আর এবং পোকো এফ৬ হিসাবে রিব্র্যান্ড করা হবে। ২০২৪ সালের প্রথম ত্রৈমাসিকে বাজারে এসে যাবে বলে অনুমান। গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়া Realme GT Neo 5 ফোনটির উত্তরসূরি হিসেবে Realme GT Neo 6 আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হতে পারে। তাই হাতে এখনও বেশ কয়েক মাস সময় রয়েছে।

সঙ্গে থাকুন ➥