নতুন ফোনের ডিসপ্লে ভাঙলেও নো টেনশন, ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ঘোষণা করল Redmi

Updated on:

Redmi Note 13 Series Replacement Offer

Redmi Note 13 সিরিজ আগামী ২১ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে বলে ইতিমধ্যেই শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি ঘোষণা করেছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত রয়েছে তিনটি মডেল, স্ট্যান্ডার্ড Redmi Note 13, Note 13 Pro এবং Note 13 Pro+। বর্তমানে কোম্পানির তরফে আপকামিং ডিভাইসগুলির প্রতি ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন উল্লেখযোগ্য স্পেসিফিকেশনগুলিকে টিজ করা শুরু হয়েছে। গত কয়েকদিনে, কোম্পানি ডিভাইসগুলির প্রায় সমস্ত মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে। আর এখন রেডমি প্রাথমিক ক্রেতাদের জন্য একটি আকর্ষণীয় লঞ্চ অফারও প্রকাশ করেছে। আসুন এবিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Redmi Note 13 সিরিজের প্রাথমিক গ্রাহকদের জন্য ব্র্যান্ড ঘোষণা করলো বিশেষ অফার

রেডমি নোট ১৩ প্রো এবং নোট ১৩ প্রো প্লাস লঞ্চের পরেই যে সমস্ত ক্রেতারা এগুলি কিনবেন, তাদের জন্য এক বছরের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার ঘোষণা করেছে রেডমি। এই অফার অনুসারে, এক বছরের ওয়ারেন্টি পিরিয়ডের মধ্যে ফোনের বডি ক্ষতিগ্রস্থ হলে গ্রাহকরা বিনামূল্যে ডিসপ্লে রিপ্লেসমেন্ট পেতে পারেন। এই অফারটি দাবি করার জন্য, আগ্রহী ক্রেতাদের প্রাথমিক সেল চলাকালীন তাদের অর্ডার দিতে হবে, যা আগামী ৬ অক্টোবর, সকাল ১২ টায় শেষ হবে। গ্রাহকরা তাদের স্লট আগে থেকেই বুক করার জন্য প্রি-অর্ডার করতে পারেন।

জানিয়ে রাখি, রেডমি নোট ১৩ সিরিজের প্রি-অর্ডারের মূল্য মাত্র ১ ইউয়ান (প্রায় ১২ টাকার সমান) এবং ক্রেতারা ফোন কেনার বিনিময়ে ১৮৮ ইউয়ান (প্রায় ২,১৫০ টাকা) মূল্যের উপহার পাবেন। উপহারের মধ্যে রয়েছে শাওমি ওয়্যার্ড ইয়ারফোন, একটি শাওমি ব্যাকপ্যাক এবং একটি মাজিয়া ইলেকট্রিক টুথব্রাশ।

উল্লেখ্য, রেডমি নতুন প্রজন্মের Redmi Note Pro মডেলগুলির স্থায়িত্বের জন্য প্রচার করতে স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার প্রদান করছে। Redmi Note 13 Pro Plus হল প্রথম রেডমি নোট, যা ডিসপ্লের জন্য গরিলা গ্লাস ভিকটাস (Gorilla Glass Victus)-এর সুরক্ষা এবং ধুলো ও জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) রেটিং প্রদান করবে৷

সঙ্গে থাকুন ➥