কৃত্রিম চামড়ার তৈরি বিশেষ ফোন লঞ্চ করল Tecno, একবার হাতে ধরলে কাছছাড়া করতে রাজি হবেন না!

Updated on:

Tecno Spark 10 Series Magic Skin Edition Eco Friendly Leather Made launched

গত এপ্রিলে ট্রান্সশন হোল্ডিংস (Transsion Holdings)-এর অধীনস্থ স্মার্টফোন ব্র্যান্ড টেকনো তাদের Spark 10 সিরিজের অধীনে তিনটি নতুন মডেল উন্মোচন করেছে – Tecno Spark 10 4G, Spark 10 5G, এবং Spark 10C। কোম্পানি এর আগে মার্চ মাসে Spark 10 Pro-ও লঞ্চ করেছিল। আর ব্র্যান্ডটি এখন এই সিরিজের মডেলগুলির জন্য নতুন সংস্করণ নিয়ে এসেছে, যাকে Tecno Spark 10 Series Magic Skin Edition বলা হচ্ছে। এই বিশেষ সংস্করণের স্মার্টফোন তার ডিজাইন এবং উপাদানের জন্য উদ্ভাবনের ক্ষেত্রে কয়েক ধাপ এগিয়ে গিয়েছে, যা টেকনোর উদ্ভাবনী পণ্য বাজারে আনার প্রতিশ্রুতিতে একটি নতুন মাইলফলক চিহ্নিত করে। আসুন তাহলে Tecno Spark 10 সিরিজের এই বিশেষ ম্যাজিক স্কিন সংস্করণটির বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Spark 10 Series Magic Skin Edition-এর বিশেষত্ব

টেকনোর পথপ্রদর্শকসুলভ মনোভাবকে তুলে ধরে, স্পার্ক ১০ সিরিজের ম্যাজিক স্কিন এডিশন ক্রেতাদের আকর্ষিত করার জন্য চিত্তকর্ষক ডিজাইনের একটি রেঞ্জ উপস্থাপন করে। এই বিশেষ সিরিজটি টেকনোর ফ্ল্যাগশিপ-স্তরের উপকরণ এবং ট্রেন্ডসেটিং ডিজাইনের নিরলস সাধনাকে প্রদর্শন করে। যা এটিকে আরও আকর্ষণীয় করে তোলে তা হল নতুন বিশেষ সংস্করণটি স্পার্ক ১০ প্রো, স্পার্ক ১০ এবং স্পার্ক ১০সি মডেলগুলির জন্য উপলব্ধ৷ ম্যাজিক স্কিন মডেলগুলির স্পেসিফিকেশন স্পার্ক ১০ সিরিজের সাধারণ মডেলগুলির মতোই।

জানিয়ে রাখি, টেকনো স্পার্ক ১০ প্রো ম্যাজিক স্কিন এডিশনের অন্যতম বৈশিষ্ট্য হল ইকো-ফ্রেন্ডলি লেদার সামগ্রীর উদ্ভাবনী ব্যবহার। ডিভাইসগুলি সিলিকন লেদার দিয়ে তৈরি করা হয়েছে, যা ঐতিহ্যবাহী কোটেড ফ্যাব্রিকের একটি পরিবেশবান্ধব বিকল্প। এগুলি স্পর্শে কমনীয় এবং মসৃণই নয়, যা প্রকৃত চামড়ার মতো প্রিমিয়াম অনুভূতি দিতে সক্ষম৷

এছাড়াও, Tecno Spark 10 সিরিজের Magic Skin Edition-এ ব্যবহৃত ইকো-লেদার উপাদান অত্যন্ত টেকসই, যা নিশ্চিত করে যে ডিভাইসটি দৈনন্দিন জীবনের ব্যবহারের চাপ সহ্য করতে পারবে। উপাদানটি দাগ-প্রতিরোধী ও আঙ্গুলের ছাপ দূর করে এবং এর থেকে তেল, মেকআপ ও অন্যান্য পদার্থ সহজে পরিষ্কার করা যায়। এটি চমৎকার সোয়েট রেজিস্ট্যান্স এবং ইউভি (UV) রেজিস্ট্যান্স অফার করে, ফলে ব্যবহারকারীরা এই বিষয়ে নিশ্চিন্ত থাকতে পারেন যে, তাদের ফোন বিভিন্ন পরিবেশগত চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম। উল্লেখ্য, Tecno Spark 10 Magic Skin Edition-টি একটি আকর্ষণীয় অরেঞ্জ শেডের সাথে এসেছে, যেখানে Spark 10C Magic Skin Editon-এ একটি ব্লু কালারের পেন্টজব রয়েছে।

Tecno Spark 10 Series Magic Skin Edition-এর মূল্য এবং লভ্যতা

Tecno Spark 10 Series Magic Skin Edition-টি সাব-সাহারান আফ্রিকা, দক্ষিণ-পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়া (ভারত সহ), দক্ষিণ আমেরিকা এবং মধ্যপ্রাচ্য সহ বিভিন্ন অঞ্চলে পাওয়া যাবে। তবে এর খুচরা মূল্য নির্দিষ্ট বাজারের ওপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। টেকনো এখনও বিভিন্ন বাজারের জন্য এর রিটেইল মূল্য প্রকাশ করেনি। তবে আশা করা যায়, খুব শীঘ্রই এর দামগুলি জানা যাবে।

সঙ্গে থাকুন ➥