Vivo Y02t: সস্তায় ভাল স্পিডের ফোন খুঁজছে? আপনার জন্য নতুন মডেল লঞ্চ করতে চলেছে ভিভো

Updated on:

Vivo Y02t Launch Date

ভিভো তাদের Y-সিরিজের অধীনে একটি সাশ্রয়ী মূল্যের ৪জি স্মার্টফোনের ওপর কাজ করছে। ফোনটির গ্লোবাল মডেল নম্বর V2254 এবং ভারতীয় মডেলটি V2252 মডেল নম্বর বহন করে। ফোনটি মে মাসে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। এমনকি, সম্প্রতি টিকেডিএন (TKDN) এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে Vivo V2252-কে স্পট করা গেছে, কিন্তু তালিকাগুলি ফোনটির অফিশিয়াল নাম প্রকাশ করেনি। তবে, এখন এক টিপস্টার জানিয়েছেন যে এটি Vivo Y02t 4G নামে বাজারে আসবে। এর সাথে তিনি স্পেসিফিকেশন এবং লঞ্চের সময়সীমাও প্রকাশ করেছেন।

ফাঁস হল Vivo Y02t 4G-এর স্পেসিফিকেশন ও লঞ্চ টাইমলাইন

ভিভো একটি নতুন এন্ট্রি-লেভেল ৪জি ফোনের ওপর কাজ করছে, যার নাম ভিভো ওয়াই০২টি ৪জি। টিপস্টার পারস গুগলানির মতে, ডিভাইসটি ৬.৫ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন অফার করবে। এই মুহূর্ত ডিসপ্লের ধরন সম্পর্কে কিছু না জানা গেলেও, অনুমান করা হচ্ছে যে ফোনটিতে এলসিডি স্ক্রিন থাকবে। ওয়াই০২টি ৪জি একটি মিডিয়াটেক হেলিও সিরিজের চিপসেট দ্বারা চালিত হবে, যা ৪ জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত থাকতে পারে। এটি সেইসমস্ত ব্যবহারকারীদের জন্য উপযুক্ত হবে, যারা সস্তায় ভালো পারফরম্যান্সের একটি বিকল্প খুঁজছেন৷ তবে চিপসেটের সঠিক নাম এখনও প্রকাশ্যে আসেনি।

ফটোগ্রাফির জন্য, Vivo Y02t 4G-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে, তবে এর সেকেন্ডারি ক্যামেরা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। আর ফ্রন্ট ক্যামেরাটির রেজোলিউশনও প্রকাশ্যে আসেনি। পাওয়ার ব্যাকআপের জন্য, Y02t 4G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করবে।

ব্যাটারিটি ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে বলেও জানা গেছে, যা ইউজারদের ফোনটি দ্রুত চার্জ করতে সাহায্য করবে। Vivo Y02t 4G কবে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে, তা এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে এটি মে মাসের কোনও এক সময় বাজারে পা রাখতে পারে।

সঙ্গে থাকুন ➥