Samsung Galaxy Tab S9 FE Plus-র দাম ফাঁস, এই ট্যাবের ফিচার্স কি বাজার কাঁপাতে পারবে

Published on:

Samsung Galaxy Tab S9 FE Plus Hits NRRA Korea Certification

স্যামসাং (Samsung) গত মাসে গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টে Galaxy Z সিরিজের ফোল্ডেবল ফোন এবং Galaxy Watch 6 স্মার্টওয়াচের পাশাপাশি Galaxy Tab S9 সিরিজের প্রিমিয়াম গ্রেড ট্যাবলেট লঞ্চ করেছে। আর বর্তমানে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি সারা বিশ্বে Galaxy Tab S9 FE/Fan Edition সিরিজের ট্যাব লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইদানিং যাদের স্পেসিফিকেশন সম্পর্কে নানা তথ্য ইন্টারনেটে ফাঁস হয়েছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড Tab S9 FE এবং Tab S9 FE Plus নামে দুই মডেল আসবে বলে অনুমান। যার মধ্যে ‘Plus’ মডেলটি ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এ উপস্থিত হয়েছে এবং অন্যান্য সূত্রগুলিও স্পেসিফিকেশন ও ডিজাইন নিশ্চিত করেছে। আর এখন Galaxy Tab S9 FE Plus এনআরআরএ কোরিয়া (NRRA Korea)-তে উপস্থিত হয়ে গ্লোবাল লঞ্চের ইঙ্গিত করছে।

Samsung Galaxy Tab S9 FE Plus- কে দেখা গেল NRRA Korea-এর ডেটাবেসে

SM-X616N মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস এনআরআরএ কোরিয়া-এর প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংয়ে ম্যানুফ্যাকচারারের দেশ হিসাবে ভিয়েতনামকে উল্লেখ করা হয়েছে এবং ট্যাবলেটটি ৫জি সংযোগ সাপোর্ট করবে বলেও জানানো হয়েছে। এগুলি ছাড়া আর কোনও তথ্য সেখানে প্রকাশ করা হয়নি।

ইতিমধ্যেই স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই এবং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস – দুটি মডেলকেই ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেছে। এছাড়াও, এর ফাঁস হওয়া রেন্ডার ডিজাইনের সামান্য আভাস দিয়েছে। পূর্ববর্তী রিপোর্ট এবং এফসিসি (FCC) লিস্টিং অনুসারে, গ্যালাক্সি ট্যাব এস৯ এফই এবং এফই প্লাস এস-পেন (S Pen) স্টাইলাস সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া, Galaxy Tab S9 FE এবং Galaxy Tab S9 FE Plus – উভয় মডেলেই ডুয়েল রিয়ার ক্যামেরা থাকবে বলে শোনা যাচ্ছে। এগুলি কোম্পানির ইন-হাউস Exynos 1380 প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে আসতে পারে। Galaxy Tab S9 FE+ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। আর অন্যদিকে, স্ট্যান্ডার্ড Galaxy Tab S9 FE মডেলটি EP-TA800 মডেল নম্বর যুক্ত অ্যাডাপ্টারের সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি অফার করবে বলে জানা গেছে। ভারতে নতুন Galaxy Tab S9 FE Plus ট্যাবটির দাম ৬৩,০০০ টাকার কাছাকাছি হতে পারে।

সঙ্গে থাকুন ➥