আপনার এলাকায় কেমন চলছে 5G, বিনামূল্যে ব্যবহারের সুযোগ দিচ্ছে Airtel, কীভাবে জেনে নিন

Published on:

Airtel User 5G Experience

Airtel দেশের প্রথম টেলিকম অপারেটর হিসেবে 5G চালু করেছে। ২০২২ সালের ১ আগস্ট দেশের অনেক শহরে এয়ারটেল ৫জি প্লাস লঞ্চ হয়। ইতিমধ্যেই Airtel 5G Plus পরিষেবা দেশের ২০টি রাজ্যের ২৬৫টিরও বেশি শহরে উপলব্ধ, যেখানে এয়ারটেল ব্যবহারকারীরা আল্ট্রা-ফাস্ট 5G নেটওয়ার্ক উপভোগ করতে পারছেন। এখন আবার Airtel তাদের লক্ষ লক্ষ গ্রাহককে রিটেল স্টোরের মাধ্যমে 5G নেটওয়ার্কের অভিজ্ঞতা লাভ করার জন্য আমন্ত্রণ জানাতে শুরু করেছে। সংস্থার রিটেল স্টোরে 5G Plus এর জন্য ডেমো জোন তৈরি করা হয়েছে।

Airtel এর 5G ডেমো জোনে কী কী পাওয়া যাবে?

আপনি যদি এয়ারটেলের ৫জি নেটওয়ার্কের স্বাদ পেতে চান তাহলে আপনার নিকটস্থ এয়ারটেল স্টোরে যান। রিটেল স্টোরে এয়ারটেল ৫জি প্লাসের ব্যবহার ও গতি প্রদর্শন করছে সংস্থাটি। ডেমো জোনে আপনি রকেট ইন্টারনেট স্পিডে ইমার্সিভ ভার্চুয়াল রিয়েলিটি এন্টারটেইনমেন্ট, ক্লাউড গেমিং নিজেই উপভোগ করতে পারবেন। দেশজুড়ে এয়ারটেলের ১০০০+ রিটেল স্টোরে ডেমো জোন তৈরি করা হয়েছে, যেখানে বিশেষজ্ঞরা উপস্থিত রয়েছেন। এই বিশেষজ্ঞদের বিশেষভাবে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। তারা এয়ারটেল ৫জি প্লাসের ব্যবহার, গতি ছাড়াও ৫জি সম্পর্কিত সব প্রশ্নের উত্তর দেবেন।

বিনামূল্যে ব্যবহার করা যাবে Airtel 5G Plus

দেশজুড়ে এয়ারটেল ব্যবহারকারীরা যে কোনও ৫জি ডিভাইসে এয়ারটেল ৫জি প্লাস ব্যবহার করতে পারেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, বর্তমানে ৫জি ব্যবহারের জন্য গ্রাহকদের কাছ থেকে কোনো চার্জ নেওয়া হচ্ছে না, বিদ্যমান ডেটা প্ল্যানের মাধ্যমেই ৫জি ইন্টারনেট উপভোগ করা যাচ্ছে।

উল্লেখ্য, গত বছর এয়ারটেল প্রথম হায়দরাবাদে ৫জি নেটওয়ার্কের লাইভ ডেমো দিয়েছিল। ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে কপিল দেবের ১৭৫ রানের দুর্দান্ত ইনিংসের ভিডিও পুনরায় দেখানো হয়েছিল।

সঙ্গে থাকুন ➥