মাত্র ২,৫০০ টাকায় Samsung-এর স্মার্ট টিভি! কেনার সুযোগ মিস করলে পস্তাতে হবে

Published on:

Flipkart Offer Samsung 32 inch Smart TV available on 2500 Rs

সপ্তাহ খানেক আগেই শেষ হয়েছে বিভিন্ন কোম্পানির ফেস্টিভ অফার, সাথে সাথে সাময়িকভাবে বন্ধ হয়েছে অত্যন্ত সস্তায় প্রোডাক্ট কেনার সুবিধাও। তবে আপনি যদি বিগত কয়েক সপ্তাহ ধরে একটি নতুন স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, আর কোনো কারণে বিগত সেলগুলিতে আপনার সেই ইচ্ছে পূরণ না হয় – তাহলেও বিষয়টি শাপে বর হয়েছে ভুল হবেনা! আসলে এই মুহূর্তে Samsung-এর একটি ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভির ওপর বাম্পার ছাড় দিচ্ছে Flipkart। আর যে সে অফার নয়, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি মাত্র ২,৫০০ টাকায় টিভিটি কেনার সুযোগ দিচ্ছে। তাই ছোট সাইজের স্মার্ট টিভি কিনতে চাইলে, Samsung 80 cm (32 Inch) HD Ready LED Smart TV আপনার জন্য সেরার সেরা বিকল্প হতে পারে। তো আসুন, এখন এই টিভিটির অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Flipkart-এ মাত্র ২,৫০০ টাকায় মিলছে স্মার্ট টিভি, কীভাবে কিনবেন?

প্রথমেই বলে রাখি যে, স্যামসাং ৮০ সেমি (৩২ ইঞ্চি) এইচডি রেডি রেডি এলইডি স্মার্ট টিভির এমআরপি (MRP) বা সর্বোচ্চ বিক্রয়মূল্য ১৮,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট এখন এটির দামের ওপর ২৮% ছাড় দিচ্ছে, যার ফলে এটি ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে৷ এর পাশাপাশি ব্যাঙ্ক অফারের ফায়দা তুললে আপনি আরো খানিকটা সস্তায় এই টিভি বাড়ি আনতে পারবেন। যেমন আপনি সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এখন আপনি নিশ্চয় ভাবছেন, তাহলে ২,৫০০ টাকায় কী করে ব্র্যান্ডেড টিভিটি পাওয়া যাবে? এখানেই রয়েছে আসল চমক!

আসলে স্যামসাং ৮০ সেমি (৩২ ইঞ্চি) এইচডি রেডি রেডি এলইডি স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে, ফ্লিপকার্ট, বিশাল এক্সচেঞ্জ অফার দিচ্ছে। ফলত, আপনার কাছে যদি পুরনো স্মার্ট টিভি বিক্রয়যোগ্য অবস্থায় থাকে, তাহলে সেটি বিনিময় করে নতুন স্যামসাং টিভি কেনার সময় পাওয়া যাবে পুরো ১১,০০০ টাকা ছাড়। এতে টিভিটির দাম ২,৪৯৯ টাকায় এসে দাঁড়াবে। তবে এই এক্সচেঞ্জের ভ্যালু নির্ভর করে আপনার পুরনো টিভির কন্ডিশনের ওপর, যেখানে খেয়াল রাখতে হবে আপনার পিন কোডে এক্সচেঞ্জ অপশন উপলব্ধ আছে কিনা।

Samsung 80 cm (32 Inch) HD Ready LED Smart TV-র স্পেসিফিকেশন

Samsung 80 cm (32 Inch) HD Ready LED Smart TV-তে আছে ৩২ ইঞ্চি স্ক্রিন, যার রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এক্ষেত্রে সাউন্ড আউটপুটের জন্য টিভিটিতে ২০ ওয়াট স্পিকার পাওয়া যাবে। এটি টাইজেন অপারেটিং সিস্টেমে চালিত হবে। আর, স্মার্ট টিভি হওয়ায় ইউজাররা Netflix, Disney+Hotstar এবং Youtube-এর মত অ্যাপ ব্যবহার করতে পারবেন। অন্যান্য ফিচারের কথা বললে, এই টিভিটি ওয়াই-ফাই অপশন সাপোর্ট করবে এবং এতে কানেক্টিভিটির জন্য মিলবে এইচডিএমআই, ইউএসবি পোর্টের মত বিকল্প।

সঙ্গে থাকুন ➥