সস্তায় boAt লঞ্চ করল নতুন নেকব্যান্ড ইয়ারফোন, ১০ মিনিটের চার্জে চলবে ১০ ঘন্টা

Updated on:

boAt Rockerz Apex Launched India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল boAt ব্র্যান্ডের নতুন একটি নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, যার নাম boAt Rockerz Apex। এতে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য ডিরাক যুক্ত স্প্যাসিয়াল অডিও সাপোর্ট। তাছাড়া ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ডাইনামিক ড্রাইভার ও ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Rockerz Apex ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Rockerz Apex ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট রকার্স অ্যাপটেক্স ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। আর সেলার ব্ল্যাক, ক্লাসিক গ্রে এবং ফাঙ্ক লাইম, এই তিনটি কালার অপশনে উপলব্ধ ইয়ারফোনটি। আগ্রহী ক্রেতারা সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে কিনে নিতে পারবেন তাদের পছন্দের রকার্স অ্যাপটেক্স ইয়ারফোন।

boAt Rockerz Apex ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট রকার্স অ্যাপটেক্স নেকব্যান্ড ইয়ারফোনটি এর্গোনোমিক স্টাইল সহ এসেছে। এতে ডিরাক যুক্ত নতুন স্প্যাসিয়াল অডিও সাপোর্ট করবে। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ডাইনামিক ড্রাইভার, যা উন্নত মানের অডিও কোয়ালিটি সরবরাহ করতে সক্ষম। এমনকি এই ড্রাইভারও ডিরাক ভার্চুও স্প্যাসিয়াল বায়োনিক সাউন্ড টেকনোলজি সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে, নতুন এই নেকব্যান্ড ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে লো ল্যাটেন্সি বিষ্ট মোড, যা ৪০ এমএস পর্যন্ত ল্যাটেন্সি কমাতে পারবে। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে উন্নত মানের কল এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য ইএনএক্স টেকনোলজি উপলব্ধ।

উপরন্তু, boAt Rockerz Apex ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ম্যাগনেটিক ইয়ারবাড ইত্যাদি। সংস্থার মতে, একবার চার্জে হেয়ারেবলটি ৩০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোনটি ১০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

সঙ্গে থাকুন ➥