কেবল ৭,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচারের সাথে এলো Infinix S5 Lite

জনপ্রিয় বাজেট স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স গত মাসে Infinix S5 লঞ্চ করেছিল। আজ কোম্পানি এই ফোনটির লাইট ভার্সন অর্থাৎ Infinix S5 Lite ভারতে লঞ্চ করলো। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৬ ইঞ্চি সুপার সিনেমা ডিসপ্লে এবং পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন দেওয়া হয়েছে। আসুন ইনফিনিক্স এস৫ লাইট এর দাম ও ফিচার জেনে নিই।

Infinix S5 Lite দাম :

ভারতে ইনফিনিক্স এস৫ লাইট এর দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। এই ফোনটি কেবল Flipkart থেকে পাওয়া যাবে। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Infinix S5 Lite ফিচার :

ডিসপ্লে :

আগেই বলেছি এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যেটা আমরা ১০,০০০ টাকার কমের ফোনে খুব একটা দেখতে পাইনা। ফোনটির ডিসপ্লে সাইজ ৬.৬ ইঞ্চি। এইচডি প্লাস এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ ।

প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :

এই ফোনে আপনি পাবেন মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

সফ্টওয়্যার ও সিকিউরিটি :

ইনফিনিক্স এস৫ লাইট ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও আছে ফেস আনলক ফিচার। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড XOS 5.5 ।

ক্যামেরা :

ফোটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি সেন্সর ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও লো লাইট সেন্সর। সেলফির জন্য সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা আছে।

ব্যাটারি :

ইনফিনিক্স এস৫ লাইট ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!