Lava লঞ্চ করলো তাদের প্রথম ফিটনেস ব্যান্ড BeFIT, রাখবে আপনার স্বাস্থ্যের খেয়াল

lava-befit-fitness-band-launched-in-india-at-price-rs-2699

ভারতীয় কোম্পানি লাভা আজ তাদের জেড সিরিজের চারটি স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনগুলি হল – Lava Z1, Z2, Z4, ও Z6। তবে এর সাথে সাথে সংস্থাটি আজ ভারতে তাদের প্রথম ফিটনেস ব্যান্ড Lava BeFIT ও এনেছে। এই ফিটনেস ব্যান্ডে কালার ডিসপ্লে ও টাচ সেন্সিটিভ বাটন উপলব্ধ। এছাড়াও Lava BeFIT এর ফিচারের কথা বললে এতে টেম্পারেচর, ব্লাড অক্সিজেন ও হার্টরেট মনিটর ফিচার উপলব্ধ। আসুন লাভা বিফিট এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Lava BeFIT এর দাম

ভারতে লাভা বিফিট এর দাম রাখা হয়েছে ২,৬৯৯ টাকা। আগামী ২৬ জানুয়ারি থেকে এর সেল শুরু হবে। ফিটনেস ব্যান্ডটি অনলাইন ও অফলাইনে পাওয়া যাবে। অনলাইনে Amazon ও  Lava ওয়েবসাইট থেকে এটি কেনা যাবে।

Lava BeFIT এর স্পেসিফিকেশন, ফিচার

লাভা বিফিট ১.১ ইঞ্চি কালার ডিসপ্লে সহ এসেছে। এর নিচের দিকে টাচ সেন্সিটিভি বাটন উপলব্ধ। আপনি এটি সিঙ্গেল ট্যাপ বা লং প্রেস করে রাখতে পারেন, ট্র্যাকিং বা নোটিফিকেশন পাওয়া জন্য। আপনার সুস্বাস্থ্য বজায় রাখতে এটি সারাদিন অ্যাক্টিভিটি ট্র্যাকিং ফিচার অফার করবে, যেমন এর মাধ্যমে SpO2, হার্টরেট মনিটরিং ও বডি টেম্পারেচরের ওপর নজর রাখা যাবে।

কোম্পানি এই ব্যান্ডের ব্যাটারি লাইফ সম্পর্কে কিছু জানায়নি। এর মাধ্যমে ফোনের নোটিফিকেশন যেমন কল, এসএমএস, ইমেল, এবং সোশ্যাল মিডিয়া অ্যালার্ট পাওয়া যাবে। এই ব্যান্ডের চারপাশে ব্ল্যাক অ্যাকসেন্টস আছে, আবার এর স্ট্র্যাপ এর কালারও ব্ল্যাক।