Homeমোবাইলরিপাবলিক ডে সেলে লোভনীয় অফার, অর্ধেক দামে ১২ জিবি র‌্যামের OnePlus 5G ফোন

রিপাবলিক ডে সেলে লোভনীয় অফার, অর্ধেক দামে ১২ জিবি র‌্যামের OnePlus 5G ফোন

আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গত ১৫ জানুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হয়েছে Great Republic Day Sale, যেটি চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত

সমগ্র ভারতবাসীর সুদীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত বছরের অক্টোবর মাসের গোড়ার দিকে এদেশে 5G পরিষেবা রোলআউট হয়েছে। ইতিমধ্যেই দেশের বেশ কয়েকটি শহরের বাসিন্দাদেরকে সম্পূর্ণ বিনামূল্যে এই দুরন্ত গতির নেট পরিষেবা ব্যবহারের সুযোগ দিয়েছে ভারতের দুই শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio এবং Airtel। সেক্ষেত্রে এই ঝড়ের গতির নেট সার্ভিস ব্যবহারের মজা উপভোগ করার জন্য হালফিলে আপনি যদি কোনো নামজাদা কোম্পানির একটি মিড-রেঞ্জের ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য।

আসলে আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গত ১৫ জানুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হয়েছে Great Republic Day Sale, যেটি চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। সেল চলাকালীন বিভিন্ন নামজাদা কোম্পানির নানাবিধ স্মার্টফোন বাম্পার ডিসকাউন্টে কিনতে পারবেন ক্রেতারা। তবে হালফিলে একটি ব্র্যান্ড-নিউ ৫জি স্মার্টফোন খরিদ করার ক্ষেত্রে আপনার বাজেট যদি হয় ৩৫ থেকে ৪০ হাজার টাকা, তাহলে আপনি বর্তমানে অ্যামাজন থেকে OnePlus 10R 5G ফোনটি কেনার কথা স্বচ্ছন্দে ভেবে দেখতে পারেন। ছাড় এবং সেইসাথে আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফারের সৌজন্যে বর্তমানে হ্যান্ডসেটটিকে বেশ খানিকটা কম দামে পকেটস্থ করা যাবে।

Amazon Great Republic Day Sale-এ অত্যন্ত সস্তায় কিনে নিন OnePlus 10R 5G

আপনাদেরকে জানিয়ে রাখি, ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমনিতে দাম ৪২,৯৯৯ টাকা। তবে চলতি সেলে ১৪% ছাড়ের সুবাদে ডিভাইসটি ৩৬,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ইউজাররা। আবার, এসবিআইয়ের ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ১,২৫০ টাকা ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ১৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও মিলবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে ২০,০০০ টাকারও কম খরচে উক্ত ফোনটিকে করায়ত্ত করতে পারবেন ক্রেতারা।

OnePlus 10R 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১০আর ৫জি-তে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০ x ২৪১২ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১০০০ নিটস পিক ব্রাইটনেস, ৭২০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট, এবং এইচডিআর১০+ (HDR10+) সাপোর্ট করে। ডিসপ্লের সুরক্ষার জন্য ফোনটিতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন দেওয়া হয়েছে। অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স (MediaTek Dimensity 8100 Max) প্রসেসর দ্বারা চালিত এই ডিভাইসটি হাইপারবুস্ট গেম ফ্রেম স্টেবিলাইজেশন ইঞ্জিন সহ এসেছে, যা ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানে ব্যাপকভাবে সহায়তা করবে। সিকিউরিটি ফিচার হিসেবে হ্যান্ডসেটটিতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান।

ফটোগ্রাফির জন্য OnePlus 10R 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল GC02M1 ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য হ্যান্ডসেটটির সামনে ১৬ মেগাপিক্সেলের Samsung ISOCELL S5K3P9SP ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। OnePlus 10R 5G ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে শামিল রয়েছে – ৫জি, ৪জি (4G), জিপিএস (GPS), এনএফসি (NFC), ব্লুটুথ ৫.২, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

আরও পড়ুন