Homeমোবাইল3,000 টাকা পর্যন্ত ছাড়, Redmi Note 12 Pro 5G সিরিজের সেল শুরু হল, এখান থেকে কিনুন

3,000 টাকা পর্যন্ত ছাড়, Redmi Note 12 Pro 5G সিরিজের সেল শুরু হল, এখান থেকে কিনুন

Redmi Note 12 Pro 5G ও Note 12 Pro+ 5G ফোনে ২০০ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে

Redmi Note 12 Pro সিরিজ কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – Redmi Note 12 Pro 5G ও Note 12 Pro+ 5G। আজ প্রথমবার এই ডিভাইসগুলি কেনা যাবে। দুপুর বারোটায় Flipkart ও Mi.com থেকে এদের সেল শুরু হবে। বিশেষত্বের কথা বললে, ফোন দুটিতে পাওয়া যাবে ২০০ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi Note 12 Pro 5G ও Note 12 Pro+ 5G এর দাম ও সেল অফার

রেডমি নোট ১২ প্রো ৫জি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, যাদের দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা, ২৩,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা।

অন্যদিকে, রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের দাম ৩২,৯৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই দুটি ফোনের উপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ফোন এক্সচেঞ্জ করলে ৩,০০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে।

Redmi Note 12 Pro 5G ও Note 12 Pro+ 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Note 12 Pro 5G ও Note 12 Pro+ 5G ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ৯০০ নিট পিক ব্রাইটনেস, ডিসিআই-পি৩ কালার গ্যামট, এইচডিআর১০+,ডলবি ভিশন এবং ওয়াইডভাইন এল১ সাপোর্ট করে। আবার পারফরম্যান্সের জন্য এগুলিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসরটি।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Redmi Note 12 Pro Plus 5G -এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৬৫ অ্যাপারচার সহ ২০০ মেগাপিক্সেলের Samsung HPX প্রধান ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

অন্যদিকে, Redmi Note 12 Pro ফোনেও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলের জন্য দুই প্রো মডেলে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Redmi Note 12 Pro Plus-এ ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি উপস্থিত, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে যে, এই ফোনের চার্জারটি মাত্র ১৯ মিনিটের মধ্যে ফোনটিকে শূন্য থেকে ১০০ শতাংশ পর্যন্ত চার্জ করতে পারে। আর Note 12 Pro মডেলটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন