OnePlus Nord N20 5G পাঞ্চ হোল ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসছে

ওয়ানপ্লাস নর্ড এন২০ ৫জি ফোনের ৫কে (5K) রেন্ডার প্রকাশ্যে এনেছে

OnePlus Nord N20 5g render reveal design triple rear camera
Photo Credit: 91mobiles

OnePlus গতবছর থেকে মিড রেঞ্জে Nord সিরিজের স্মার্টফোন বাজারে আনছে। এরমধ্যে Nord N ব্র্যান্ডিং সহ আসা ফোনগুলি মূলত আমেরিকা সহ বিভিন্ন অঞ্চলে লঞ্চ হয়ে থাকে। গতবছরই স্ন্যাপড্রাগন ৬৯০ প্রসেসর সহ আত্মপ্রকাশ ঘটেছিল OnePlus Nord N10 -এর। এখন এই ফোনের উত্তরসূরিকে বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি। OnePlus Nord N20 5G নামের আসন্ন এই ফোনের রেন্ডার ফাঁস হয়েছে। যেখান থেকে এর ডিজাইন সহ ফিচার আমরা জানতে পেরেছি।

OnePlus Nord N20 5G ফোনের রেন্ডার সামনে এল

91Mobiles সম্প্রতি ওয়ানপ্লাস নর্ড এন২০ ৫জি ফোনের ৫কে (5K) রেন্ডার প্রকাশ্যে এনেছে। রেন্ডার অনুযায়ী, আপকামিং এই ফোনে নর্ড এন১০ এর মতো কার্ভি ডিজাইনের বদলে অনেক বেশি বক্সি অর্থাৎ বর্গাকৃতি ডিজাইন দেখা যাবে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। ওয়ানপ্লাস নর্ড এন২০ ৫জি ফোনের চারপাশে বেজেল থাকবে, যদিও ডিসপ্লের নিচের দিক এটি সামান্য পুরু হবে।

এই ফোনের ব্যাক প্যানেল বড়োসড়ো চমক থাকছে।‌ আসলে Nord N10 কোয়াড ক্যামেরা সেটআপ সহ‌ এসেছিল। যদিও OnePlus Nord N20 5G-এর পিছনে তিনটি ক্যামেরা সেন্সর থাকবে। ক্যামেরার লেন্সের অবস্থানের দিকেও দেখা যাচ্ছে নতুনত্ব। দুটি লেন্স উলম্বভাবে অবস্থান করছে এবং তৃতীয় লেন্সটি এদের মাঝে ডানদিকে রয়েছে। যদিও লেন্সগুলির রেজোলিউশন জানা যায়নি।

রেন্ডার থেকে আরও সামনে এসেছে যে, OnePlus Nord N20 5G- এর পাওয়ার বাটনটি রয়েছে ডানদিকে ও ভলিউম রকার ও সিম কার্ড ট্রেটি দেখা যাচ্ছে বাঁদিকে। ডিভাইসটির নিম্নাংশে উপস্থিত ইউএসবি টাইপ-সি পোর্ট ও তার পাশে ৩.৫মিমি হেডফোন জ্যাক, মাইক্রোফোন ও স্পিকার। একদম ওপরে রয়েছে নয়েজ ক্যান্সেলশনের জন্য সেকেন্ডারি মাইক্রোফোন।

পার্পেল ও গ্রে কালার অপশনে OnePlus Nord N20 মডেলটি আসতে পারে। এছাড়া রেন্ডার থেকে ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি। আশা করা যায় ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। যদিও OnePlus- এর তরফে তাদের নতুন ডিভাইস নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।