Oppo A16s লঞ্চ হল NFC সাপোর্ট সহ, কম দামে পাওয়া যাবে দুর্দান্ত ফিচার

oppo-a16s-launched-with-nfc-support-mediatek-helio-g35-soc-price-specifications
Oppo A16s লঞ্চ হল

অরিজিনাল Oppo A16 স্মার্টফোনের সাক্সেসর বাজারে এল। নেদারল্যান্ডে Oppp A16s নামের নতুন হ্যান্ডসেটটি লঞ্চ হয়েছে। NFC সাপোর্ট সহযোগে ফোনটি এসেছে। এছাড়া ট্রিপল রিয়ার ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি, ও ডুয়েল 4G সাপোর্ট – Oppp A16s-এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। আবার ফোনটির দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যে।

Oppp A16s এর স্পেসিফিকেশন

অরিজিনাল ওপ্পো এ১৬-এর মতো একইরকম স্পেসিফিকেশনের সাথেই এসেছে ওপ্পো এ১৬ এস। কেবলমাত্র এনএফসি ফিচারটি অতিরিক্ত হিসেবে যোগ হয়েছে। ওপ্পো এ১৬ এস ফোনে ৬.৫২ ইঞ্চি এলসিডি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ ও এসপেক্ট রেশিও ২০:৯। মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত এই ফোন।

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সিঙ্গেল ভ্যারিয়েন্টে ওপ্পো এ১৬ এস উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক কালার ওএস ১১.১ ভার্সনে রান করবে ওপ্পো এ১৬ এস।

Oppp A16s-এর পিছনে ক্যামেরার সংখ্যা তিনটি – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে।

Oppp A16s দাম

ওপ্পো এ১৬ এস ফোনের দাম রাখা হয়েছে ১৪৯ ইউরো (প্রায় ১৩,০৪৪ টাকা)। ক্রিস্টাল ব্ল্যাক ও পার্ল ব্লু কালারে ফোনটি কেনা যাবে। আশা করা যায় ফোনটি শীঘ্রই অন্যান্য দেশেও লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.