OPPO A33 2020 পিছনে তিনটি ক্যামেরা ও বড় ব্যাটারি সহ লঞ্চ হল

oppo-a33-2020-launched-with-90hz-neo-display-and-snapdragon-460-soc

ইন্দোনেশিয়ায় লঞ্চ হল মিড রেঞ্জ ফোন OPPO A33। কোম্পানিটি প্রথমবার ২০১৫ সালে এ৩৩ ফোনটি লঞ্চ করেছিল। সেহেতু নতুন ফোনকে OPPO A33 2020 বলা যায়। নতুন অপ্পো এ৩৩ ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৯০ হার্টজ নিও ডিসপ্লে স্ক্রিন, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও OPPO A33 2020 ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। এই ফোনকে কিছুমাস আগে ভারতে লঞ্চ হওয়া Oppo A53 2020 এর ভাই বলতে পারেন।

OPPO A33 2020 দাম ও কালার

অপ্পো এ৩৩ ২০২০ ফোনটি একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে আরপি ২,২৯,০০০, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১১,৩০০ টাকা। এই ফোনটি মুনলাইট ব্ল্যাক, মিন্ট ক্রিম কালারে পাওয়া যাবে। ইন্দোনেশিয়ায় আগামী ২ অক্টোবর থেকে ফোনটির সেল শুরু হবে। অন্যান্য দেশে এই ফোনকে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি।

OPPO A33 2020 স্পেসিফিকেশন

অপ্পো এ৩৩ ২০২০ ফোনটি এসেছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিনের সাথে। এর পিক্সেল রেজুলেশন ১৫২০ x ৭২০ পিক্সেল। আবার এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ১২০ হার্টজ। পাঞ্চ হোল ডিজাইনের সাথে আসা এই ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। OPPO A33 2020 ফোনে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলি হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার ভিডিও কল ও সেলফির জন্য পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.৪। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে লঞ্চ হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ ইন্টারফেসে চলে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।