ফোনের ছাড়াও চার্জ হবে অন্য ডিভাইস, কাল ভারতে আসছে Oppo Power Bank 2

Oppo Power Bank 2 তেও ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকছে এবং এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

Oppo Power Bank 2
Oppo Power Bank 2 with 10,000mAh Capacity

এই মুহূর্তে আপনি যদি নতুন পাওয়ার ব্যাংক কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনার জন্য রয়েছে একটি সুখবর! আগামী কাল অর্থাৎ মঙ্গলবার, ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে অপ্পো (Oppo)-র একটি নতুন পাওয়ার ব্যাংক – Oppo Power Bank 2। ই-কমার্স সাইট Flipkart থেকে অপ্পো এর এই নতুন পাওয়ার ব্যাংকের টিজার পোস্ট করা হয়েছে। এরসাথে Oppo Power Bank 2 এর দামও জানানো হয়েছে। আসুন এই পাওয়ার ব্যাংক সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Oppo Power Bank 2 স্পেসিফিকেশন:

প্রথমেই বলে রাখি, অপ্পোর এই নতুন পাওয়ার ব্যাংকটি গত বছরের শেষ দিকে লঞ্চ হওয়া সংস্থার ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকের একটি ফলোআপ ভার্সন। Oppo Power Bank 2 তেও ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকছে এবং এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়া এটিতে পাবেন ইউএসবি পাওয়ার ডেলিভারি (PD) এবং কুইক চার্জ প্রোটোকল সাপোর্ট। এই ডিভাইসটির সাহায্যে শুধু ফোন নয়, স্মার্টওয়াচ বা ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসও চার্জ করা যাবে।

অপ্পো পাওয়ার ব্যাংক ২-এ একটি টু-ইন-ওয়ান চার্জিং কেবল থাকবে যা সাধারণ মাইক্রো-ইউএসবি এবং ইউএসবি টাইপ-সি উভয় ডিভাইসেই কানেক্ট হয়ে যাবে। এই পাওয়ার ব্যাংকে আপনি দুটি ইউএসবি পোর্ট এবং একটি টাইপ-সি পোর্ট পাবেন। অন্য ফিচারের কথা বললে, এতে একটি ১২-ফ্যাক্টর সিকিউরিটি অ্যাসিওরেন্স রয়েছে যা ডিভাইসটিকে ওভারভোল্টেজ, ওভারকন্টেন্ট, ওভারহিটিং, শর্ট সার্কিট এবং আরো অন্যান্য বিপর্যয় থেকে রক্ষা করে।

এই পাওয়ার ব্যাংকটির ডিজাইন বেশ আকর্ষণীয়, এটি কালো এবং সাদা দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এই পাওয়ার ব্যাংকের পরিমাপ ১২০×৯০×৫৫ মিলিমিটার এবং ওজন ২৭৩ গ্রাম। ইউজাররা এতে অন্যান্য পাওয়ার ব্যাংকের মতই একটি পাওয়ার বাটন ও LED নোটিফিকেশন লাইট দেখতে পাবেন।

এবার আসি এই Oppo Power Bank 2 এর দাম এবং লভ্যতার কথায়। আগ্রহীরা ১৮ই আগস্ট অর্থাৎ আগামী কাল থেকে ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পারবেন। এটি কিনতে আপনাকে ১,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তবে এই দামে আপনি ২০,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপের অন্য পাওয়ার ব্যাংক সহজেই পেয়ে যাবেন।