Realme-র ৩২ ইঞ্চি Smart TV মাসিক কিস্তি ও এক্সচেঞ্জ অফার সহ ৪ হাজার টাকার কমে কেনার সুযোগ

রিয়েলমি ব্র্যান্ডের এই স্মার্ট টিভির আসল দাম ২১,৯৯৯ টাকা। কিন্তু এখন এটির সাথে পুরো ৩১% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর ৩২ ইঞ্চি ডিসপ্লে সাইজের মডেলটির দাম কমে ১৪,৯৯৯ টাকা হয়ে গেছে

realme-32-inch-smart-tv-best-deal-grab-under-rs-4000-with-emi-exchange-offer

সময়ের সাথে পরিবর্তিত হচ্ছে মানুষের চাহিদা। যার প্রভাব ইলেক্ট্রনিক্স দুনিয়ার উপরও পড়েছে সমান ভাবে। ফলে সাদাকালো ভারী বাক্সের টেলিভিশনের জায়গা এখন স্লিম-প্যানেলের স্মার্ট টিভি (Smart TV) দখল করেছে। কিন্তু, ভারতের বাজারে স্মার্ট টিভির এক বিশাল সম্ভার উপস্থিত থাকলেও, দামের আধিক্যের কারণে অনেক সময় অনেকে পছন্দের মডেলটি কিনতে পারেন না। তবে Flipkart এখন এমন একটি অফারের সাথে হাজির হয়ে গেছে, যার দৌলতে ৩২ ইঞ্চির বড় ডিসপ্লে যুক্ত HD Ready LED স্মার্ট টিভিকে ৪,০০০ টাকারও কমে কিনে নেওয়া যাবে। ভাবছেন এটা মস্করা নাকি? না একদমই না, প্রকৃতপক্ষেই এমন একটি অভিনব অফার সম্প্রতি নিয়ে এসেছে ই-কমার্স প্ল্যাটফর্মটি। দাম শুনে হয়তো আপনাদের অনেকের মধ্যেই ব্র্যান্ড নিয়ে দ্বিধা দেখা দিতে পারে। তাদের জানিয়ে দিই যে, অফারের সাথে উপলব্ধ স্মার্ট টিভিটি প্রখ্যাত Realme ব্র্যান্ডের NEO সিরিজ অধীনস্ত। তাই এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আগে, চলুন এই স্মার্ট টিভির সাথে দেওয়া অফার ও এটির ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme NEO 80 cm (32 inch) HD Ready LED Smart TV দাম ও অফার

রিয়েলমি ব্র্যান্ডের এই স্মার্ট টিভির আসল দাম ২১,৯৯৯ টাকা। কিন্তু এখন এটির সাথে পুরো ৩১% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর ৩২ ইঞ্চি ডিসপ্লে সাইজের মডেলটির দাম কমে ১৪,৯৯৯ টাকা হয়ে গেছে। আবার অন্যান্য অফারের কথা বললে, প্রথমবার ধানী (Dhani) ওয়ান ফ্রিডম কার্ড ব্যবহার করে ট্রানজ্যাকশন করলে ক্রেতারা ফ্লাট ২০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া, পুরোনো টেলিভিশনের পরিবর্তে রিয়েলমির এই নয়া স্মার্ট টিভি কিনলে দেওয়া হবে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। অর্থাৎ, এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারলে আপনারা ৪,০০০ টাকারও কমে এই স্মার্ট টিভি বাড়ি নিয়ে আসতে পারবেন। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করতে যারা ইচ্ছুক, তারা মাসিক ৫২০ টাকার ইএমআই প্রদান করেও টিভিটি কিনে নিতে পারবেন। জানিয়ে রাখি, এই স্মার্ট টিভির সাথে ১ বছরের এবং ডিসপ্লে প্যানেলের ক্ষেত্রে ২ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

Realme NEO 80 cm (32 inch) HD Ready LED Smart TV স্পেসিফিকেশন

RMV2101 মডেল নম্বরের সাথে চলতি বছরে লঞ্চ হওয়া এই স্মার্ট টিভিতে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে, ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল, ১৬:৯ এসপেক্ট রেশিও এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। উৎকর্ষমানের সাউন্ড সরবরাহের জন্য এতে, ডলবি অডিও টেকনোলজির সাপোর্ট সহ দুটি স্পিকার পাওয়া যাবে, যা ২০ ওয়াট সাউন্ড আউটপুট দেবে। পারফরম্যান্সের জন্য টিভিটি ৪টি কোর সমন্বিত এ৩৫ প্রসেসর এবং মালি জি৩১ জিপিইউ সহ এসেছে। এটি লিনাক্স (Linux) অপারেটিং সিস্টেম চালিত। স্টোরেজ হিসাবে এতে, ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি রম বর্তমান। আবার, কানেক্টিভিটির জন্য Realme NEO-সিরিজ অধীনস্ত এই স্মার্ট টিভিতে, দুটি এইচডিএমআই পোর্ট এবং একটি ইউএসবি পোর্ট উপস্থিত। তদুপরি, আপনারা স্মার্টফোনের সাথে এই স্মার্ট টিভিকে কানেক্ট করে পছন্দের কনটেন্ট বা সিনেমা দেখতে পারবেন।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।