Realme Q3 সিরিজ সস্তায় দুর্দান্ত ফিচার সহ ২২ এপ্রিল লঞ্চ হচ্ছে

realme-q3-series-launch-date-set-on-22-april-expected-specifications-price

জল্পনা ছিল যে Realme Q3 সিরিজ চলতি সপ্তাহে লঞ্চ হবে। তবে সপ্তাহের দ্বিতীয় দিনেই নিশ্চিত হয়েছে আগামী ২২ এপ্রিল এই সিরিজ বাজারে পা রাখতে চলেছে। রিয়েলমি কিউ ৩ সিরিজে দুটি ফোন থাকবে – Realme Q3 এবং Realme Q3 Pro। কোম্পানির চিফ মার্কেটিং অফিসার জানিয়েছেন নতুন কিউ সিরিজের স্মার্টফোনগুলি পারফরম্যান্স ও দামের মধ্যে ভারসাম্য বজায় রাখবে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর ব্যবহার করা হবে।

আজ রিয়েলমির উইবো অ্যাকাউন্ট থেকে Realme Q3 সিরিজের লঞ্চ ডেট সামনে আনা হয়েছে। পাশাপাশি রিয়েলমির সিএমও, Chase একটি পোস্টে নিশ্চিত করেছেন, এই সিরিজের প্রো ভ্যারিয়েন্টের ব্যাক প্যানেলে ফসফরোসেন্ট দিয়ে “Dare to Leap “ ব্র্যান্ডিং থাকবে। ফলে অন্ধকারেও লেখাটি জ্বলজ্বল করবে।

যাইহোক, লঞ্চ ডেট জানানো হলেও Realme Q3 সিরিজের স্পেসিফিকেশন কোম্পানির তরফে এখনও সামনে আনা হয়নি। তবে টিপস্টারদের দাবি এই সিরিজের বেস মডেল, রিয়েলমি কিউ ৩ তে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে সহ আসবে। আশা করা হচ্ছে এতে AMOLED প্যানেল থাকবে। ফোনটি UFS 3.1 স্টোরেজ, LPDDR4X র‌্যাম সহ পাওয়া যাবে।

আবার Realme Q3 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। ফোনটি ৪,৪০০/৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এর সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। এই সিরিজের দাম রাখা হতে পারে ২৫,০০০ টাকার মধ্যে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন