এবার অফলাইনেও কেনা যাবে Realme Smart TV, ৩২ ইঞ্চি মডেলের দাম ১২৯৯৯ টাকা

realme-smart-tv-will-available-via-1250-offline-stores-soon

স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি কিছুদিন আগেই Realme Smart TV লঞ্চ করে ভারতীয় টিভি মার্কেটে পা রেখেছিল। আপাতত এই টিভি কেবল Flipkart ও Realme.Com থেকে পাওয়া যাচ্ছে। তবে শীঘ্রই এবার এই টিভিগুলি অফলাইন মার্কেটেও উপলব্ধ হবে। জানিয়ে রাখি ভারতে Realme Smart TV ৩২ ও ৪৩ ইঞ্চির সাইজে পাওয়া যায়। শীঘ্রই কোম্পানিটি ৫৫ ইঞ্চির টিভি আনবে বলেও জানিয়েছে।

Realme India এর তরফে ঘোষণা করা হয়েছে, শীঘ্রই দেশের ১,২৫০ অফলাইন স্টোর থেকে Realme Smart TV কেনা যাবে। তবে কোম্পানি এও স্পষ্ট করেছে যে, এই স্টোরগুলি Royal Club এর অংশ হবে। এদিকে কোম্পানির এই ঘোষণার পর এবার থেকে যারা রিয়েলমি টিভি কিনতে চান তাদের আর ফ্ল্যাশ সেলের জন্য অপেক্ষা করতে হবেনা। আপনি অফলাইন স্টোরে গিয়ে ধীরে সুস্থে টিভিগুলি অর্ডার করতে পারবেন।

Realme Smart TV দাম:

ভারতে রিয়েলমি স্মার্ট টিভির ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৯৯৯ টাকা। 

Realme Smart TV স্পেসিফিকেশন :

রিয়েলমি ৪৩ ইঞ্চি মডেলে ৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। যার রেজুলেশন ১৯২০  × ১০৮০ পিক্সেল। এতে ১৭৮ ডিগ্রী ভিউ এঙ্গেল ও এইচডিআর ১০ সাপোর্ট আছে। আবার ৩২ ইঞ্চি মডেলে ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে আছে। যার রেজুলেশন ১৩৬৬ × ৭৬৮ পিক্সেল এবং ভিউ এঙ্গেল ১৭৮ ডিগ্রী।

এই টিভির দুটি ভ্যারিয়েন্টে স্ট্যান্ডার্ড, ভিভিড, স্পোর্ট, মুভি, গেম এবং এনার্জি সেভিংয়ের মতো সাতটি ডিসপ্লে মোড রয়েছে। এই স্মার্ট টিভিতে পাবেন ১.১ গিগাহার্টজ কোয়াড কোর কর্টেক্স এ ৫৩ মিডিয়াটেক প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য এতে মালি-৪৭০ এমপি ৩ জিপিইউ উপলব্ধ। এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ আছে।

রিয়েলমির এই স্মার্ট টিভিতে ক্রোমকাস্ট ইন বিল্ট এর সাথে অ্যান্ড্রয়েড টিভি ৯.০, নেটফ্লিক্স, ইউটিউব, প্রাইম ভিডিও এবং লাইভ চ্যানেলের মতো ফিচার পাওয়া যাবে। এছাড়াও কানেক্টিভিটির জন্য এখানে ওয়াই ফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ৫, ৩ এইচডিএমআই, ২ ইউএসবি পোর্ট উপলব্ধ। সাউন্ডের জন্য এখানে ১২ ওয়াটের ২ টি স্পিকার আছে। সাউন্ড কে সুন্দর করার জন্য ডলবি অডিও MS12B ব্যবহার করেছে রিয়েলমি।