দুমাস আগে লঞ্চ হওয়া Realme X7 5G সস্তায় কেনার আজই শেষ সুযোগ

Realme X7 5G cheapest price ever on realme days sale Flipkart

Realme X7 5G চলতি বছরের ফেব্রুয়ারিতে কোম্পানির সবচেয়ে সস্তা ফাইভজি ফোন হিসাবে ভারতে লঞ্চ হয়। এই ফোনের দাম শুরু হয় প্রায় ২০,০০০ টাকা থেকে। যদিও এর পরে রিয়েলমি আরো কম দামে ভারতে আনে Narzo 30 Pro 5G। তবে এই ফোনে অনেক সাধারন ফিচার দেওয়া হয়েছে। যে কারণে অনেকেই রিয়েলমি এক্স৭ ৫জি কে পছন্দ করেছেন। সেক্ষেত্রে আপনিও যদি সস্তায় ভালো ফিচার সহ ফাইভজি ফোন খুঁজে থাকেন তাহলে X7 আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আবার আজই যদি ফোনটি কেনেন তাহলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়াও ফোনটির ওপর ব্যাংক অফার উপলব্ধ।

Realme X7 5G এর ওপর ১,০০০ টাকা ছাড়

ভারতে রিয়েলমি এক্স৭ ৫জি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের মূল্য ২১,৯৯৯ টাকা।

তবে Flipkart ও realme.com-এ রিয়েলমি ডেজ সেল চলায় যারা প্রিপেড ট্রানজাকশনে (আগে মূল্য পরিশোধ) বা পুরানো ফোন বদলে Realme X7 5G ফোনটি কিনবেন তারা ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ এরপর ফোনটি যথাক্রমে ১৮,৯৯৯ টাকা ও ২০,৯৯৯ টাকায় কেনা যাবে।

শুধু তাই নয়, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের প্রিপেড ট্রানজাকশনে এবং ডেবিট কার্ড গ্রাহকদের ইএমআই ট্রানজাকশনে ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। তবে মনে রাখবেন, সেলটি আজ রাত ১২টা পর্যন্ত চলবে।

Realme X7 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স৭ ৫জি ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ১.০ সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য Realme X7 5G ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। এতে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩১০ এমএএইচ ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.