বিরাট সুযোগ, ১৫ হাজার টাকা ছাড়ে কিনুন Samsung Galaxy Z Flip

samsung-galaxy-z-flip-price-cut-in-india-with-exchange-and-no-cost-emi-offer

ভারতে একের পর এক স্মার্টফোনের দাম কমাচ্ছে দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung। কোম্পানি আজই তাদের A সিরিজের নতুন ফোন Galaxy A31 এর দাম কমানোর কথা ঘোষণা করেছিল। এবার কোম্পানি তাদের ফোল্ডিং ফোন Galaxy Z Flip এর দাম কমানোর কথা জানিয়েছে। শুধু তাই নয়, কোম্পানির এই দ্বিতীয় ফোল্ডিং ফোনের উপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ। সাথে নো কস্ট ইএমআই অফারেও গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি কেনা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy Z Flip নতুন দাম :

ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ এর দাম ছিল ১,১৫,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। তবে দাম কমে ফোনটি ১,০৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ আপনি ৭,০০০ টাকা সস্তায় ফোনটি পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে আপনি ৮,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। আবার ১৮ মাসের নো কস্ট ইএমআইয়েও ফোনটি কেনা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy Z Flip স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনে দুটি স্ক্রিন আছে। যার একটি হল ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। আবার অন্যটি হল ১.১ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে আপনি পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস অক্টা কোর প্রসেসর, ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এতে ডুয়েল সিম সাপোর্ট করে, যেখানে একটি ই-সিম এবং একটি ন্যানো সিম ব্যবহার করা যাবে। ফোনটি সোনালী ও বেগুনি রঙে পাওয়া যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। দুটি ক্যামেরাই ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের সাথে এসেছে। আবার ফোনের সামনে ১০ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন