OnePlus Pad 2 ট্যাবের গ্লোবাল লঞ্চ সামনেই, 9510mah ব্যাটারি সহ আছে দারুণ সব ফিচার

Updated on:

OnePlus Pad 2 TDRA Certification

ওয়ানপ্লাস গত ফেব্রুয়ারি মাসে বাজারে তাদের প্রথম ট্যাবলেট, OnePlus Pad লঞ্চ করেছে। তবে বর্তমানে এর একটি বিকল্প হিসাবে সামান্য পরিবর্তিত সফ্টওয়্যার সহ Oppo Pad 2 বাজারে শীঘ্রই আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। এটি মূলত ওপ্পো ব্র্যান্ডিং সহ OnePlus Pad-এরই রিব্র্যান্ডেড সংস্করণ। ডিভাইসটি ইতিমধ্যেই চীনে পাওয়া যাচ্ছে। আর এখন এটি টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে, যা এর গ্লোবাল লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

Oppo Pad 2 পেল TDRA সার্টিফিকেশন

ওপ্পো প্যাড ২-কে ইদানিং বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এটি দুদিন আগে আইএমডিএ (IMDA)-এর সাইটে উপস্থিত হয়েছিল। আর আজ ডিভাইসটি সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। যদিও সার্টিফিকেশন তালিকাটি এর মডেল নম্বর (OPD2202) ছাড়া, আর কোনও গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেনি, তবে এটি খুব শীঘ্রই বিশ্ব বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। যদিও, ওপ্পো এখনও এবিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেনি।

আগেই উল্লেখ করা হয়েছে যে, ওপ্পো প্যাড ২ ট্যাবটি রিব্র্যান্ড করা ওয়ানপ্লাস প্যাড ছাড়া আর কিছুই নয়। ওয়ানপ্লাস ব্র্যান্ডিংয়ের সাথে আসা ট্যাবলেটটি গত ফেব্রুয়ারিতে বিশ্ব বাজারে প্রায় ৪৮৫ ডলার (প্রায় ৪০,০৭০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। সম্ভবত, গ্লোবাল মার্কেটে ওপ্পো প্যাড-এরও একই দাম হবে।

জানিয়ে রাখি, গত মার্চ মাসে চীনে লঞ্চ হওয়া Oppo Pad 2-এ ৭:৫ অ্যাসপেক্ট রেশিও এবং ডলবি ভিশন সাপোর্ট সহ ১১.৬১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। প্যানেলটি ২,৮০০ x ২,০০০ পিক্সেলের রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০-বিট কালার অফার করে। ডিভাইসটি শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Oppo Pad 2-এ একটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে প্যাড-এর জন্য কালারওএস ১৩ (ColorOS 13) সফ্টওয়্যার সংস্করণে রান করে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Pad 2-এ বিশাল ৯,৫১০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা ৬৭ ওয়াট সুপারভোক (SuparVOOC) চার্জিং সাপোর্ট করে৷

সঙ্গে থাকুন ➥