নতুন সেট টপ বক্স কিনবেন? অনেকটাই দাম কমলো Tata Sky+ HD এর

গ্রাহক সংখ্যার বিচারে টাটা স্কাই এইমুহূর্তে দেশের বৃহত্তম ডিটিএইচ কোম্পানি। শুরু থেকেই কোম্পানিটি গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ও কম দামে সেট টপ বক্স অফার করে আসছে। এবার কোম্পানি তাদের Tata Sky+ HD এর দাম কমানোর কথা জানালো। আপনাকে জানিয়ে রাখি টাটা স্কাই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের সেট টপ বক্স নিয়ে এসেছে। যার মধ্যে Tata Sky SD, Tata Sky HD, Tata Sky Binge+, Tata Sky+ HD, and Tata Sky UHD 4K সেট টপ বক্স অন্যতম। এরমধ্যে কোম্পানি টাটা স্কাই প্লাস এইচডি সেট টপ বক্সের দাম ৪৬ শতাংশ কমিয়ে দিয়েছে।

Tata Sky+ HD সেট টপ বক্স নতুন দাম :

টাটা স্কাই তাদের HD PVR Big Sale এর আওতায় প্লাস এইচডি সেট টপ বক্সের দাম অনেকটাই কমিয়ে দিয়েছে। আগে এই সেট টপ বক্সের দাম ছিল ৯,৩০০ টাকা। তবে এই সেলে সেট টপ বক্সটির উপর ৪৬ শতাংশ ছাড় পাওয়া যাবে। অর্থাৎ কোম্পানি ৪,৩০১ টাকা ছাড় দিচ্ছে। এই সেলে Tata Sky+ HD সেট টপ বক্স কেবল ৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

তবে মনে রাখবেন নতুন কাস্টমাররা অফারের সাথে এই সেট টপ বক্স কিনতে তো পারবেনই, সাথে মাল্টি টিভি কানেকশন গ্রাহকরাও ছাড় পাবে। এমনকি পুরানো গ্রাহকরাও তাদের সেট টপ বক্স বদলে নিতে পারেন। এই সমস্ত গ্রাহকদের ৪,৪৯৯ টাকা অতিরিক্ত দিতে হবে।

জানিয়ে রাখি কিছুদিন আগে টাটা স্কাই তাদের Binge+ সেট টপ বক্সের দাম কমিয়েছিল। এই ডিভাইসটির আগে দাম ছিল ৫,৯৯৯ টাকা।তবে এখন ৩,৯৯৯ টাকায় সেট টপ বক্সটি পাওয়া যাবে। টাটা স্কাই বিঞ্জ প্লাস এর এই অফারে নতুন গ্রাহকরা ছয় মাসের জন্য টাটা স্কাই বিঞ্জের ফ্রি সাবস্ক্রিপশন পাবে। এই সাবস্ক্রিপশনে Disney+ Hotsar, SunNXT, Hungama Play, Shemaroo এবং Eros Now মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাওয়া যাবে। 

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।