Flipkart End of Season Sale: স্মার্টফোনের দরে কেনা যাবে নামজাদা ব্র্যান্ডের স্মার্টটিভি, দাম শুরু মাত্র ১২,৪৯৯ টাকা থেকে

Updated on:

জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Flipkart (ফ্লিপকার্ট) সারা বছর ধরেই ইউজারদের সুবিধার্থে হরেক রকমের সেলের আয়োজন করে। এবার সংস্থাটি গ্রাহকদের জন্য ‘End of Season Sale’ (এন্ড অফ সিজন সেল) নিয়ে হাজির হয়েছে। আজ, অর্থাৎ ১১ জুন থেকে শুরু হয়ে ১৭ জুন পর্যন্ত চলবে এই সেল। আর চলতি সেলে বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্টের পাশাপাশি ইউজারদের জন্য একাধিক আকর্ষণীয় অফার দেবে Flipkart। এক্ষেত্রে স্পেশাল ক্রেজি Tick-Tock Deals (টিক-টক ডিলস)-এর আওতায় দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত হরেক রকমের অফার দেওয়া হবে। সেইসাথে রাত ১২টায়, সকাল ৮টায় এবং বিকেল ৪টেয় মিলবে অনেক বাড়তি সুবিধা।

Flipkart End of Season Sale-এ টিভির ওপর অফার

আপনাদের জানিয়ে রাখি, চলতি সেলে বিভিন্ন ক্যাটাগরির নানাবিধ প্রোডাক্টের পাশাপাশি Blaupunkt-এর ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৬৫ ইঞ্চি পর্যন্ত সাইজের স্মার্টটিভিগুলি বিশাল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। সেইসাথে অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও থাকছে নো-কস্ট ইএমআই অপশন, এক্সচেঞ্জ ডিসকাউন্টসহ আরও অনেক অফার। তাই যারা হালফিলে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে একটি ব্র্যান্ড-নিউ স্মার্টটিভি কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য এই সেলে রয়েছে এক দারুণ সুবর্ণ সুযোগ। তাহলে চলুন, সেল চলাকালীন বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ Blaupunkt-এর কয়েকটি স্মার্টটিভির কথা জেনে নেওয়া যাক৷

১. সেলে সংস্থার ৩২ ইঞ্চি টিভি মডেলটিতে (৩২সিএসএ৭১০১) ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। তাই ইউজাররা ১২,৪৯৯ টাকায় এই টিভিটি কিনতে পারবেন।

২. ৪২ ইঞ্চির মডেলে (৪২সিএসএ৭৭০৭০৭) মিলবে ২,০০০ টাকার ছাড়। তাই এই স্মার্টটিভিটি সেল চলাকালীন ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

৩. ৪৩ ইঞ্চি মডেলটিতে (৪৩সিএসএ৭০৭০) উপলব্ধ ১,০০০ টাকা ছাড়ের সুবাদে এই ডিভাইসটিকে ঘরে আনতে হলে ক্রেতাদের ২৬,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

৪. ৫০ ইঞ্চি মডেলটিতে (৫০সিএসএ৭০০৭) ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে ৩২,৯৯৯ টাকায় এই টিভিটি কিনতে পারবেন গ্রাহকরা।

৫. ৫৫ ইঞ্চি মডেলটিতে (৫৫সিএসএ৭০৯০) ১,০০০ টাকা ছাড়ের সুবিধা উপলব্ধ রয়েছে। ফলে এই ডিভাইসটি কিনতে হলে ক্রেতাদের ৩৭,৯৯৯ টাকা খসাতে হবে।

৬. ৬৫ ইঞ্চির মডেলে (৬৫সিএসএ৭০৩০) মিলবে ১,০০০ টাকার ছাড়। তাই এই স্মার্টটিভিটি সেল চলাকালীন ৫৪,৯৯৯ টাকায় ঘরে আনতে পারবেন ক্রেতারা।

সঙ্গে থাকুন ➥