Xiaomi-র ধামাকা অফার! Mi Smart Speaker সাথে বিনামূল্যে ২ হাজার টাকার ইয়ারফোন

xiaomi-offering-free-mi-true-wireless-earphones-2c-with-mi-smart-speaker

গতকাল থেকে শুরু হয়েছে Xiaomi-র Republic Day sale। এই সেলে শাওমি তাদের স্মার্টফোন, স্মার্ট টিভি, ফিটনেস ব্যান্ড, ইয়ারবাডস সহ সমস্ত প্রোডাক্টের ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। আমরা ইতিমধ্যেই শাওমি রিপাবলিক ডে সেলের বিভিন্ন অফার আপনাদেরকে জানিয়েছে। তবে আজ যে অফারটির কথা বলবো তার জন্য আপনি হয়তো অপেক্ষা করেছিলেন। আসলে শাওমি তাদের এই সেলে Mi Smart Speaker এর সাথে বিনামূল্যে Mi True Wireless Earphones 2C দিচ্ছে। শুধু তাই নয়, মি স্মার্ট স্পিকারের সাথে আপনি পাবেন কম্বো অফারও। আসুন জেনে নিই কিভাবে এই অফারের লাভ ওঠাতে পারবেন।

Mi Smart Speaker এর সাথে বিনামূল্যে Mi True Wireless Earphones 2C

ভারতে মি স্মার্ট স্পিকারের এর দাম ৩,৯৯৯ টাকা। আবার মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২সি এর দাম ২,৪৯৯ টাকা। তবে আপনি যদি এখন Mi.Com থেকে Mi Smart Speaker কেনেন তাহলে বিনামূল্যে এই ওয়্যারলেস ইয়ারফোনটি পেয়ে যাবেন। এছাড়াও আপনি ওয়্যারলেস ইয়ারফোনটি সাধারণভাবে কিনতে চাইলেও ৫০০ টাকা ছাড় পাবেন। Flipkart ও Amazon থেকেও স্পিকার ও ইয়ারফোনটি যথাক্রমে ৩,৯৯৯ টাকা ও ১,৯৯৯ টাকায় কেনা যাবে।

Mi Smart Speaker এর সাথে বান্ডেল অফার

ডিসকাউন্ট ছাড়াও Xiaomi তাদের মি স্মার্ট স্পিকারের সাথে কম্বো অফার এনেছে। যেখানে আপনি এই স্পিকারের সাথে Mi Box কেবল ৫,২৯৮ টাকায় কিনতে পারবেন। আবার ৪,৪৯৮ টাকা ব্যয় করলে পাওয়া যাবে Mi Smart Speaker ও Mi TV Stick। কম্বো অফার ছাড়া Mi TV Stick ও Mi Box 4K কিনতে যথাক্রমে ২,২৯৯ টাকা ও ৩,২৯৯ টাকা পকেট থেকে খসাতে হবে।