Make Money Online: ২০২৩ সালে অনলাইন আয় করার সেরা উপায়, হাজার হাজার টাকা উপার্জন করুন

অনলাইনে টাকা উপার্জন করতে চাইলে এই অনুমোদিত অর্থ উপার্জনকারী অ্যাপ মোবাইলে (Make Money From Mobile Phones) রাখতে পারেন

আপনি যদি ‘রিয়েল টাইম মানি আর্নিং’ (Real Money Earning) বা বাস্তবিক অর্থ উপার্জনকারী অ্যাপ (Online Earning Apps) খুঁজে থাকেন তাহলে সুখবর। এই প্রতিবেদনে আমরা কিছু জনপ্রিয় অনলাইন আয় প্রদানকারী অ্যাপের বিষয়ে বলবো। আজ্ঞে হ্যাঁ! আপনারা যদি বিভিন্ন ধরণের অনলাইন গেম খেলায় (Earn Money Playing Game) পটু হয়ে থাকেন এবং অবসর সময়ের সদ্ব্যবহার করে টাকা রোজগার করতে চান তবে – Rush, MPL, Paytm Games, Legends Of Ludo, Zupee, Adda 52 -এর মতো অনুমোদিত অর্থ উপার্জনকারী অ্যাপ মোবাইলে (Make Money From Mobile Phones) রাখতে পারেন। উল্লেখিত ৬টি অ্যাপ্লিকেশনে একাধিক আকর্ষণীয় গেম বিদ্যমান এবং প্রত্যেকটিই নগদ অর্থ জিতে নেওয়ার সুযোগ হাতের মুঠোয় এনে দেবে।

২০২৩ সালের ৬টি ভালো অর্থ উপার্জনকারী অ্যাপের তালিকা (Best 6 Earning Apps in 2023)

Rush

Rush অ্যাপে আপনারা – লুডো, ক্যারাম, কল ব্রেক, পুল, গল্ফ ইত্যাদি গেম খেলতে পারবেন। আলোচ্য গেমগুলি খেলার দরুন অবসর সময় যেমন অনায়াসে কেটে যাবে, তেমনি জয়ী হলে পুরস্কার হিসাবে নগদ টাকাও জিতে নিতে পারবেন।

Legends Of Ludo

Legends Of Ludo হল একটি ক্লাসিক বোর্ড গেম লুডোর ডিজিটাল ভার্সন। এটি একটি ফ্রি অ্যাপ। এখানে খেলার জন্য আপনাদের কোনো প্রকারের টাকা জমা দেওয়া, ইন-অ্যাপ পারচেস বা কেনাকাটা করা বা অন্যান্য আর্থিক ঝুঁকির সম্মুখীন হতে হবে না। বরং কোনো প্রকারের আর্থিক ঝুটঝামেলা ছাড়াই অনলাইনে অর্থ উপার্জন করার সুযোগ পেয়ে যাবেন। সর্বোপরি, গেমার তাদের অর্জিত নগদ টাকা তাৎক্ষণিকভাবে Paytm বা UPI -এর মাধ্যমে নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর অথবা উইথড্র করতেও পারবেন।

MPL

MPL গেমিং অ্যাপ্লিকেশন ব্যবহার করে ‘রিয়েল টাইম মানি’ (Real Time Money Earn Apps) উপার্জন করা সম্ভব। এর জন্য আপনাদের – দাবা, ক্রিকেট এবং ফুটবলের মতো খেলায় অংশ নিয়ে জিততে হবে। তবেই শুধুমাত্র পুরস্কারস্বরূপ টাকা আয় করতে পারবেন।

Zupee

Zupee প্ল্যাটফর্মটি তাদের ইউজারদের জন্য প্রতিনিয়ত প্রতিযোগিতার আয়োজন করে। একই সাথে, এখানে এমন সব গেম উপলব্ধ করা হয়েছে যা আপনাদের নগদ টাকা জিতে নেওয়ার সুযোগ করে দেবে। সর্বোপরি, গেমগুলি খেলার জন্য একটার গ্যাঁটের কড়ি খসানোর প্রয়োজন নেই আপনাদের। যতবার খেলায় জিতবেন ততবার টাকা অর্জন করতে পারবেন। আর তা তাত্ক্ষণিকভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্টের স্থানান্তর করা সম্ভব।

Paytm Games

আপনারা যদি নিজের অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে Paytm Games অ্যাপটি নিজের মোবাইলে ইনস্টল করে নিন। কেননা এখানে আপনারা নিজেদের পছন্দসই গেম খেলার মাধ্যমে ‘ক্যাশ মানি’ জিতে (Make Online Cash) পকেট ভারী করতে পারবেন। এই অ্যাপে – ক্রিকেট, ফুটবল, দাবা ইত্যাদি আকর্ষণীয় তথা ‘ক্লাসিক’ গেম উপলব্ধ।

Adda 52

Adda 52 হল অর্থ উপার্জনকারী (Earn Money) আরেকটি উল্লেখযোগ্য গেমিং অ্যাপ্লিকেশন। এখানে আপনারা সম্পূর্ণ বৈধ প্রক্রিয়ায় নগদ টাকা পুরস্কার জিতে নিতে পারবেন। তবে একটা বিষয় আগেই বলে দিই, উপরে উল্লেখিত অ্যাপগুলির তুলনায় আড্ডা ৫২ -তে তালিকাভুক্ত গেমগুলি কিছুটা কঠিন। তবে হ্যাঁ, খেলে মজা পাবেন।